লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Abhishek Chatterjee Birthday: প্ৰিয় রেস্তোরাঁর ডাব চিংড়ি, বিরিয়ানি! অভিষেকের ছবি আঁকড়ে কেক কেটে জন্মদিন পালন স্ত্রী-কন্যার

Published on:

Abhishek Chatterjee Birthday: ২০২২ সালে নিভে ছিল অভিনেতার জীবনদীপ। ব্যক্তিগত শোকপর্বের দুবছর কাটিয়ে ফেলেছে অভিনেটা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) পরিবার। বহুকষ্টে ফিরে এসেছেন জীবনের মূল স্রোতে। অভিনেতার অকাল প্রয়াণ এখনও মেনে নিতে পারেননি অনুরাগীরা। তবে তাঁর স্ত্রী মনে করেন জীবনপথে তিনি একা নন। তাঁর জীবনের প্রতি মুহূর্তের সঙ্গী তাঁর স্বামী অভিষেক চট্টোপাধ্যায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বাবা চলে যাওয়ার পর মেয়ে সাইনাকে একাই বড় করেছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়। সন্তানকে বড় করতেও অনুপ্রেরণা স্বামীর দেখানো পথ। চলতি বছর ৩০শে এপ্রিল ছিল অভিনেতার জন্মদিন। বেঁচে থাকলে ষাটে পদার্পণ করতেন অভিনেতা। তবে তিনি না থাকলেও, বাদ পড়েনি জন্মদিনের উদ্‌যাপন।

প্রসঙ্গত, অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রী সংযুক্তার প্রথম আলাপ হয়েছিল আলিপুরের এক পাঁচতারা রেস্তোরাঁয়। তাই জন্মদিনের দুপুরে মেয়ে সাইনাকে নিয়ে লাঞ্চ করতে তিনি উপস্থিত হয়েছিলেন এই বিশেষ জায়গায়।

Abhishek Chatterjee Birthday Celebration: 

এদিন বাবার ছবি সামনে রেখে কেক কাটেন অভিষেক কন্যা। এই রেস্তোরাঁর ডাব চিংড়ি ও বিরিয়ানি খুব পছন্দ করতেন অভিষেক। তাই মেয়ে সাইনাকে নিয়ে এদিন তা চেখে দেখেন সংযুক্তা। যদিও মৃত স্বামীর ছবি নানান জায়গায় নিয়ে যাওয়া ও ফেসবুকে তাঁকে নিয়ে আবেগ ঘন পোস্ট দেখে কম কটাক্ষের শিকার হতে হয়নি তাঁকে। অনেক নেটিজেন আবার বলেছেন মৃত স্বামীর নাম ব্যবহার করে প্রচার পেতে চাইছেন অভিনেতার স্ত্রী। তবে দুঃখযাপন একেকজনের কাছে একেক রকম।

আরও পড়ুন: Sarvadaman D Banerjee: উষ্ণতার পারদ চড়ল কয়েকগুন! বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ‘শার্টলেস’ অবতারে ধরা দিলেন পর্দার শ্রীকৃষ্ণ

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।