লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kaushik Chakraborty: অতীত বাবার চরিত্র, ‘বৃহন্নলা’ রূপে দর্শকদের তাক লাগলেন কৌশিক চক্রবর্তী

Published on:

Kaushik Chakraborty: জি বাংলার (Zee Jalsha) নতুন সিরিয়াল অষ্টমীতে এইবার কৌশিক চক্রবর্তীকে দেখা যাবে বৃহন্নলা রুপে। লীনা গাঙ্গুলির কাহিনীর উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই মেগা। মাইথোলজিকে কেন্দ্র করেই সিরিয়ালটি তৈরি হয়েছে প্রোমো দেখেই তা বোঝা গিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actor Kaushik Chakroborty:

কৌশিক চক্রবর্তীকে এর আগে বিভিন্ন চরিত্রে দেখা অনেক গিয়েছে, যেমন- মিঠাই ধারাবাহিকে উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থের বাবার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এ কমলার বাবা হিসাবে কমেডি রোলেও দেখা মিলেছে তাঁর। দীর্ঘ অভিনয় জীবনে পজিটিভ ও নেগেটিভ সব চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে অভিনেতাকে। তবে খলনায়কের অভিনয়ই বেশি করেছেন তিনি। তার সমস্ত রোলেই তিনি পটু।

Zee Bangla New Serial Ashtami

অষ্টমীর প্রোমো দেখা মাত্রই দর্শকরা বৃহন্নলা রূপে অভিনেতাকে দেখে অবাক হয়েছেন। ভিডিওতে দেখা গিয়েছে, লাল শাড়ি পরে কপালে টিপ পড়েছেন তিনি। এরপর দুহাতে জ্বলন্ত প্রদীপ নিয়ে ঠাকুর দালানে যাচ্ছেন তিনি। এমন একটা দৃশ্য রীতিমত শিহরণ জাগিয়েছে দর্শকমনে। অপেক্ষা ধারাবাহিকটি শুরু হওয়ার। আজ থেকে জি বাংলার পর্দায় ৬:৩০ টার স্লটে দেখা যাবে এই ধারাবাহিক।

তবে এইবার অভিনেতার সমস্ত চরিত্রকে ছাপিয়ে গিয়েছে খলনায়কের এই চরিত্র। এইবার জি বাংলার অষ্টমীর হাত ধরেই কামব্যাক করছেন ‘এক্কা দোক্কা’র পোখরাজ, অর্থাৎ সপ্তর্ষি মন্ডল। তাঁকে জুটি বাঁধতে দেখা গিয়েছে ঋতব্রত দের সঙ্গে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment