লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

আজকাল কার দিনের রিলেশন মানে মোহ মাত্র, প্রেম নিয়ে অকপট পর্দার “নবাব” ওরফে রেজওয়ান

Published on:

বাংলা টেলিভিশন জগতের বিখ্যাত তারকা রেজওয়ান রাব্বানী শেখ ভীষণ ই পরিচিত একটি নাম। বাংলা টেলিভিশন এ বহু সুপার হিট সিরিয়াল রয়েছে তার ঝুলিতে। তার অসাধরণ অভিনয়ের দক্ষতার মাধ্যমে তিনি মন জয় করেছেন সমস্ত দর্শকের। তার শেষ কাজ ছিল স্টার জলসার পর্দায় “নবাব নন্দিনী” বলে একটি ধারাবাহিক। সিরিয়াল টি শেষ হয়েছে বেশ অনেকদিন ই। এই সিরিয়াল টি শেষ হওয়ার পর এখনো অবধি তাকে পর্দায় দেখা যায়নি। সম্প্রতি সিটি সিনেমার ইউটিউব চ্যানেলের একটি সাক্ষাৎকারে তিনি তার ব্যাক্তিগত জীবন থেকে অভিনয় জীবন সবটাই খোলসা করলেন। এবং তিনি এ ও বলেন, বাংলা হিন্দি এবং সাউথ সব দিক থেকেই তার কাছে অভিনয়ের প্রস্তাব এসেছে।।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

অভিনেতা খোলসা করে বলেন যে, মনের মত চরিত্রের কাজ না পেলে তিনি কোথাও কাজ করতে রাজি নন। সেজন্যে তিনি সব কাজ ই প্রত্যাখ্যান করছেন। নিজেকে সেইসব চরিত্রগুলোর সঙ্গে তিনি মেলাতে পারছেন না। সেজন্যে সেই সমস্ত কাজ গুলো হ্যাঁ করতে তার অসুবিধা হচ্ছে। এছাড়া, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি অনেক কথাই বলেন। তিনি বলেন, “এখনকার সোশ্যাল মিডিয়ার যুগে রিলেশনশিপ নয়, বরং কলাবরেশন হয়! কার ভিডিও তে কত লাইক পড়ল, কে কি পড়েছে, কোথায় যাচ্ছে, এ সমস্ত কিছুর পেছনেই ছুটতে থাকে মানুষ” ।।

তবে নিজের প্রেম নয় কখনোই মুখ খোলেন নি অভিনেতা। ইন্ডাস্ট্রি তে অনেক নায়িকার সাথেই তার প্রেমের গুঞ্জন শোনা গেছে তবে এসব নিয়ে কখনোই মুখ খোলেন নি তিনি। তার কথায়, ” তাকে সবাই অভিনয়ের জন্য চেনেন। তাই সবাই অভিনয় নিয়ে কথা বলুক। আমাকে তো ব্যাক্তিগতভাবে কেউ চেনেন না। তাই ব্যাক্তিগত জীবন নিয়ে কেন কথা বলবেন? আমি চাইনা আমার ব্যাক্তিগত জীবন টা বিক্রি হোক “।।

রেজোয়ান সবসময় নিজের মত থাকতেই পছন্দ করেন, কেউ তার ব্যাক্তিগত জীবন নিয়ে কথা বলুক এটা তিনি একেবারেই অপছন্দ করেন। তিনি নিজের ব্যাক্তিগত জীবনের সঙ্গে কাজের জীবনকে কখনোই এক হতে দেন না। তিনি সবসময় কাজের জীবন আর ব্যাক্তিগত জীবন এই দুটো কে আলাদা রাখতেই পছন্দ করেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment