লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Actor Suman Dey: এক সময় ভাড়া থেকেছেন বিউটি পার্লারে! তবে ভাগ্যের জোরে নিজের স্বনপূরণ করলেন ‘মিঠিঝোরার’ অনির্বাণ

Published on:

Actor Suman Dey: ছোট পর্দার একজন জনপ্রিয় অভিনেতা সুমন দে। ইতিমধ্যে বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে মিঠিঝোড়া ধারাবাহিকে রাইয়ের বিপরীতে দেখা যাচ্ছে তাঁকে। এছাড়াও তার ঝুলিতে নকশীকাঁথা, রানী রাসমনির মতো বিখ্যাত ধারাবাহিক রয়েছে। তবে তার জীবনটা মোটেই সহজ ছিল না।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Actor Suman Dey
Actor Suman Dey

স্ট্রাগল পেরিয়ে নানান ওঠা-পড়া দেখেই আজ এই জায়গায় পৌঁছতে পেরেছেন তিনি। সম্প্রতি এক জনপ্রিয় ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি তার অতীত জীবনের কথা বলেন। জলপাইগুড়ির ছেলে সুমন। অভিনেতা হওয়ার স্বপ্ন দেখায় মুম্বাইয়ের একটি জিমে ট্রেনার হিসেবে কাজ করেছিলেন তিনি। তবে অভিনেতা হওয়ার আকাঙ্ক্ষাতেই মুম্বাইয়ে পাড়ি দেওয়া তার। তবে সেই পথ এতটা সহজ ছিল না।

Actor Suman Dey’s Unknown Story:

জানা গিয়েছে, অভিনেতা হওয়ার লক্ষ্যে মুম্বাই পাড়ি দিলেও তার মায়ের কথায় কলকাতায় অডিশন দিতে আসেন তিনি। একের পর এক স্টুডিওতে অডিশন দিলেও মেলেনি কোনো কাজ। কলকাতায় অডিশন দিতে এসে তাকে বিভিন্ন জটিল পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। জলপাইগুড়ি ছেড়ে একা কলকাতায় থাকাটা এমনিতেই তার কাছে কষ্টের ছিল।

তার ওপর তিনি যে বাড়িতে ভাড়া থাকতেন সেটা খুবই ছোট কামরার একটি ঘর ছিল, যেখানে জল পড়লে দাঁড়ানোর জায়গা থাকতো না। এর পরে তিনি একটি বিউটি পার্লারে ভাড়া থাকতেন। কোনো কারনে সেই পার্লারটি বন্ধ হয়ে যাওয়ায় সেখানে ভাড়া থাকতেন তিনি। এভাবেই কষ্ট করে গেছেন কলকাতায় নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য।

আরও পড়ুন: Swikriti Majumder: ছেড়ে এসেছিলেন স্বপ্ন! নিজের জীবনের অজানা কাহিনী শেয়ার করলেন স্বীকৃতি মজুমদার

সুমনের স্বপ্ন ছিল একদিন ওপর থেকে কলকাতাকে দেখবেন। আর সেই স্বপ্নই এবার তিনি পূরণ করলেন। এতদিন কষ্ট করে যে পুঁজি জমিয়ে ছিলেন সেটি দিয়েই ১৬৫০ স্কোয়ার ফুটের একটি ফ্ল্যাট কিনেছেন তিনি। এত কষ্ট করে, একটা ছোট কামরার ঘরে থেকে যে ছেলেটা নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখতো আজ সে একটি ফ্ল্যাটের মালিক। ফ্ল্যাটটি কেনার পর ছেলের পরিশ্রম দেখে অভিনেতার বাবার চোখে জল চলে এলো। তিনি আজ খুব খুশি তার ছেলে নিজের একটি বাড়ি করতে পেরেছে, ছেলের পরিশ্রম বিফলে যায়নি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।