সূর্য এবার অতীত! নতুন প্রেমিকের নাম বুকে খোদাই করলেন ‘অনুরাগের ছোঁয়া’র মিশকা

WhatsApp Channel Join Now
Google News Follow

বাংলার অন্যতম জনপ্রিয় খলনায়কা হলেন মিশকা সেন (Miska sen)। টেলিভিশনে তার যাত্রা শুরু জি বাংলার (zee bangla) ড্যান্স বাংলা ড্যান্স (dance bangla bance) থেকে। তার ব্যাক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়া চর্চিত হয়। তার প্রেমের কাহিনী যেকোন সিরিয়ালের গল্পকেও হার মানায়।

প্রেমের জন্য নিজের মায়ের সঙ্গে সম্পর্ক নষ্ট করেছিলেন অভিনেত্রী। বিবাহিত পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে আপত্তি ছিল অভিনেত্রীর মায়ের। অভিনেত্রীর প্রেমিকও এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তার নাম দীপঙ্কর রায়। পেশায় তিনি রূপটান শিল্পী। তবে মিশকা ওরফে অহনা দত্ত এইসব বিষয়কে খুব একটা গুরুত্ব দেয় না সেটা তার কাজের মাধ্যমেই বুঝিয়ে দেয়।

mishika
mishika

আরও পড়ুন: সোনার DNA রিপোর্ট পাল্টানোর কারণে মিশকাতের ঠাটিয়ে চড় মারল সূর্য, প্রকাশ্যে মোড় ‘অনুরাগের ছোঁয়া’র ঘোরানো পর্ব

অহনা দত্ত ও তার প্রেমিক দীপঙ্কর রায় বুকে ট্যাটু করেছেন ভালোবাসার মানুষের নামে। সেই ভিডিও শেয়ার করেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে তাতেই কমেন্ট এর ঝর ওঠে। কেউ বলেন ‘ট্যাটু দেখিয়ে লাভ নেই দিদিভাই, সারা জীবন একসঙ্গে থাকলেই হবে।’ আবার কেউ বিচ্ছেদের প্রশ্নও করেছেন। মাঝে মধ্যেই অভিনেত্রী প্রেমিকের সঙ্গে ঘুরতে যান।রিলস বানান এইসব কিছুই তার ফ্যানদের উদ্দেশ্যে শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। তবে তার অভিনয়তে মুগ্ধ অনেকই।

Leave a Comment