লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

‘আমাকে নিতে গেলে বিরাট বাজেট চাই’, সিরিয়ালে কামব্যাক নিয়ে মুখ খুললেন অপরাজিতা আঢ্য!

Published on:

বাংলা বিনোদন মাধ্যমের অন্যতম জনপ্রিয় নাম হল অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। যেকোনো চরিত্রকে পর্দায় জীবন্ত করে তুলতে পারেন তিনি। তাঁর অভিনয়ের প্রশংসা সবাই করেন। ছোট পর্দা থেকে বড় পর্দা, সর্বত্রই অবাধ বিচরণ তাঁর। অভিনয়ের পাশাপাশি সঞ্চালনাও করেন তিনি। তবে তাঁকে বেশ কিছু সময় ধরে ছোট পর্দায় দেখা যাচ্ছে না। এই নিয়েই চিন্তিত দর্শক সমাজ। তাঁকে শেষবার দেখা গিয়েছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে। এই ধারাবাহিক শেষ হয়ে বেশ কিছু মাস পেরিয়ে গেলেও, এখনও পর্যন্ত নতুন কোনো প্রজেক্ট নিয়ে ছোটো পর্দায় কামব্যাক করতে দেখা যায়নি তাঁকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তার পরিবর্তে বড় পর্দা ও ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করছেন তিনি। তবে ছোট পর্দা থেকে একেবারে সড়ে যাননি তিনি। বর্তমানে ‘ঘরে ঘরে জি বাংলা’ অনুষ্ঠানে সঞ্চালিকার। এই অনুষ্ঠানটি জি বাংলায় টেলিকাস্ট হয়। কিন্তু তা সত্বেও দর্শকরা অপরাজিতা আঢ্যকে (Aparajita Adhya) মিস করছেন। আসলে ছোটো পর্দার দর্শকেরা তাঁর অভিনয় মিস করছেন।

Aparajita Adhya
Aparajita Adhya

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে ইন্টারভিউ দেওয়ার সময় তিনি এই নিয়ে খোলাখুলি ভাবে কথা বলেছেন।‌ তিনি জানিয়েছেন, তাঁর সাথে কাজ করতে গেলে প্রযোজকদের আর্থিক জোর থাকতে হবে। তিনি বেশি বাজেট হলে তবেই (Aparajita Adhya comeback) কাজ করবেন। এই নিয়ে ভাবনা চিন্তা করতে হবে প্রযোজকদের।‌এর পাশাপাশি তিনি বেশ কয়েকটি শর্ত দিয়েছেন।‌সেই শর্তগুলি ঠিক কী কী?

তিনি জানিয়েছেন, এখন একই ট্রেন্ড চলছে ছোট পর্দায়। কোনো একটি সিরিয়ালের গল্প হিট হয়ে গেলেই, ট্রেন্ড শুরু হয়ে যাচ্ছে। যেন একই ট্রেন্ডে গা ভাসাচ্ছেন সকলে। আর সব সিরিয়াল একই গল্পের আশেপাশে ঘোরা শুরু করে দিচ্ছে। সেই ট্রেন্ড ফলো করতে চাইছেন না অপরাজিতা আঢ্য। তিনি একেবারেই সেই ধাঁচে নিজেকে ফেলতে চাইছেন না। তাই তাঁর সাথে কাজ করতে গেলে নতুন গল্প ভাবতে হবে। অন্যরকম কিছু শুরু করতে হবে। এছাড়াও চরিত্র হতে হবে উন্নত। চরিত্র আর গল্প পছন্দ হলে তবেই ছোট পর্দায় ফিরবেন তিনি। এমনকি চরিত্র তাঁকে যেভাবে বোঝানো হবে, ঠিক সেইভাবেই পর্দায় গল্পের মাধ্যমে ফুটিয়ে তুলতে চরিত্রটিকে। এইসব মানতে পারলে তবেই তিনি কাজ করবেন। অপরাজিতার এইসব কথাকে পুরোদমে সাপোর্ট করছেন বাংলা ধারাবাহিকের দর্শকরা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment