লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শাড়ি ছেড়ে হট ড্রেসে উষ্ণতা ছড়ালেন ‘নিম ফুলের মধু’র মৌমিতা, ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের

Published on:

বর্তমান সময়ে প্রতিটি মানুষের হাতেই স্মার্টফোন দেখা যায়। আর এই স্মার্টফোনে আজ গোটা দুনিয়া এসে হাজির হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার এত বাড়বাড়ন্ত যে, এই যুগকে সোশ্যাল মিডিয়ার যুগও। বলা যায় সোশ্যাল মিডিয়ার যেমন অনেক ভালো দিক আছে তেমন বেশ কিছু খারাপ দিক রয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে সেই সমস্ত খারাপ দিক -কে ছাপিয়ে গেছে ভালো দিকগুলি। যার ফলে সোশ্যাল মিডিয়া আজ এত পপুলার। সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত বুঝে থাকি ইউটিউব (youtube), ফেসবুক (facebook), টুইটার (twitter), ইনস্টাগ্রাম (instagram) ইত্যাদি -কে।

বেশ কিছু বছর আগে প্রতিভা (Talent) থাকলেও জনপ্রিয়তা পাওয়া খুবই কষ্টের ছিল। কিন্তু আজ তা সহজ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ার হাত ধরে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই মানুষ আজ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। যদি কারোর মধ্যে প্রতিভা থাকে তাহলে রাতারাতি ভাইরাল হয়ে যেতে পারে সে।

আমরা সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন ধরনের খবর পাই। আর বিশেষত তারকাদের সবরকম খবর আমরা পেয়ে যাই সোশ্যাল মিডিয়ার পাতাতেই। তাঁদের জীবন যাপন সম্পর্কে জানার আগ্রহ সাধারণ মানুষের মধ্যে দেখতে পাওয়া যায়। তাই তাঁদের ফলোয়ার্স সংখ্যাও প্রচুর। এমনই একজন তারকা হলেন মানসী সেনগুপ্ত

বর্তমানে জি বাংলার অন্যতম বিখ্যাত ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে পর্নার বড় জয়ের চরিত্রে অভিনয় করছেন মানসী সেনগুপ্ত। তার চরিত্রের নাম মৌমিতা। পর্দায় তাকে যেভাবে মানুষ দেখতে অভ্যস্ত, ব্যক্তিগত জীবনে তিনি মোটেও তেমন না। সোশ্যাল মিডিয়াতে তিনি একেবারে অন্য লুকে ধরা দেন। সেই সব ছবি দেখলে অবাক হওয়াই স্বাভাবিক। তেমনই একটি ছবি বর্তমানে ভাইরাল।

যেখানে তাকে দেখা গেছে নীল রঙের শার্ট পরে পোজ দিতে। তিনি এখন বীচ মুডে রয়েছেন। আর সেই সব ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছেন। তার শার্টের অধিকাংশ বোতাম খোলা। উন্মুক্ত অন্তর্বাস, উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা। এই ছবি তুলেছেন দীপঙ্কর সাহা। আর স্টাইল করেছেন সৌম্য। মেকআপ আর্টিস্ট লোকনাথ দাস। এটি আসলে একটি ফটোশুটের ছবি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment