লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Actress Sonamoni Saha: আবারও ছোটপর্দায় কামব্যাক করছেন দেবী চৌধুরানী খ্যাত অভিনেত্রী সোনামনি সাহা; কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে?

Published on:

Actress Sonamoni Saha: অতীতে একটি অন্যতম সমালোচিত এবং চর্চিত ধারাবাহিক ছিল এক্কাদোক্কা। এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে নায়িকা সোনামণি সাহাকে। ধারাবাহিকে তার চরিত্রের নাম ছিল রাধিকা এবং তিনি কিন্তু এই রাধিকার চরিত্রে দর্শকদের মন বেশ জয় করে নিয়েছিলেন। তবে টিআরপির দৌড়ে এই ধারাবাহিক অন্যান্য ধারাবাহিকের সাথে প্রতিযোগিতায় বেশ অনেকটাই পিছিয়ে পড়েছিল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তার জন্য খুব অল্প সময়ের মধ্যেই তাড়াতাড়ি বন্ধ করে দেওয়া হয় ধারাবাহিকটিকে। মূলত মোহর ধারাবাহিকটির মধ্যে দিয়ে দর্শকদের কাছে এক ব্যাপক জনপ্রিয়তা পান এই সুন্দরী অভিনেত্রী(Sonamoni Saha)। যদিও এর আগে দেবী চৌধুরানী ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। মোহরের পর এক্কাদোক্কা ধারাবাহিকের নায়িকা রূপে দেখা পাওয়া যায় তার।

Actress Sonamoni Saha is Returning On The Screen:

তৃতীয় ধারাবাহিকটি শেষ হওয়ার পরেই টলিপাড়ার কোনো স্থানে তার দেখা পাওয়া যায়নি, একেবারে বেপাত্তা হয়ে অভিনেত্রী সোনামনি সাহা। সমাজ মাধ্যমের আক্যাউন্টগুলিতেও তাকে বিশেষ সক্রিয় থাকতে দেখা যায় না। মাঝে মধ্যে ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন। এরইমধ্যে তার ভক্তদের মনে এখন একটাই প্রশ্ন, কবে টেলিভিশনের পর্দায় দেখা যাবে সোনামনিকে?

আরও পড়ুন: Basabdatta Chatterjee: মায়ের মতোই মিষ্টি; বাসবদত্তার কোলের এই একরত্তিকে চেনেন!

মাঝে শোনা যাচ্ছিল, কোনো এক আধ্যাত্মিক গল্পে নায়িকার চরিত্রে দেখা মিলবে তার। কিন্তু তেমনটা হয়নি। তার একটি ছবির কাজও অর্ধেক হয়ে থেমে রয়েছে। এক্কাদোক্কার পর নতুন করে কোনো আপডেটই পাওয়া যাচ্ছে না অভিনেত্রী সোনামনি সাহার। তিনি কবে ফিরছেন সেই নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, অনেকগুলো প্রজেক্ট নিয়েই কাজ চলছে। ছোট পর্দা এবং বড় পর্দা সব মিলিয়ে তিনি কিছুটা ঘেটে রয়েছেন।

এছাড়াও তিনি জানালেন ইতিমধ্যে প্রতীক সেনের নতুন ধারাবাহিক ‘উড়ান’ খুব শীঘ্রই পর্দায় lআসতে চলেছে। আবারও স্টার জলসার হাত ধরে ফিরতে চলেছেন সোনামণি সাহা। আক্রোপলিসের নতুন ধারাবাহিকের নায়িকা তিনি। শোনা যাচ্ছে, ধারাবাহিকের প্রোমো শুট শেষ। সোনামণির বিপরীতে দেখা যাবে ছোটপর্দার এক জনপ্রিয় অভিনেতাকে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।