লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Subhashree Ganguly: থাইস্লিট গাউনে লাস্যময়ী, হট লুকে ঝড় তুললেন শুভশ্রী

Published on:

Subhashree Ganguly: টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন রাজ (Raj Chakroborty) ঘরণী শুভশ্রী গাঙ্গুলী (Shubhashree Ganguly)। একের পর একটা সফল বাণিজ্যিক ছবি তাঁর অনুরাগীদের উপহার দিয়েছেন অভিনেত্রী। একদিকে যেমন পেশাগত জীবনে সফল ঠিক তেমনই ব্যাক্তিগত জীবনেও অভিনেত্রী খুব সুখী। মেয়েরা যে দশভূজা তার চাক্ষুষ প্রমান অভিনেত্রী শুভশ্রী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

Actress Subhashree Ganguly

কাজের পাশাপাশি সুন্দর গুছিয়ে সংসার করছেন তিনি। ২০২০ সালে জন্ম দেন এক পুত্র সন্তানের। তার নাম ইউভান (Yuvan)। আবার তার ঠিক কয়েক বছর যেতে না যেতেই অর্থাৎ গত বছর তার কোল আলো করে ঘরে এসেছে মা লক্ষ্মী। কন্যা সন্তাতানের জন্ম দিয়েছেন তিনি। তাঁর নাম ইয়ালিনি(Yalini)। স্বামী সন্তান নিয়ে বর্তমানে সুখী পরিবার অভিনেত্রীর। তবে সবকিছুর মাঝে কাজ থেকে বিরতি নেননি তিনি। ইয়ালিনির জন্মের কিছুদিন পর থেকে জোরকদমে কাজ শুরু করেছেন শুভশ্রী।

বাণিজ্যিক ছবির বাইরে বেশ কিছু অন্যধারার ছবিতে অভিনয় করতে দেখা যায় শুভশ্রীকে। যার কারণে বেশ প্রশংসাও পেয়েছেন তিনি। আগামীতে রাজ চক্রবর্তীর বাবলি সিনেমায় দেখা যাবে তাঁকে। এই প্রথম বড় পর্দায় আবীর চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) সঙ্গে জুটি বাঁধবেনঅভিনেত্রী। বুদ্ধদেব গুহর (Buddhodeb Guho) উপন্যাস অবলম্বনে এই ছবি নির্মিত হয়েছে। এছাড়াও বেশ কিছু ফটোশুট(Photoshoot) নিয়ে এই মুহূর্তে ব্যস্ত তিনি। সদ্য ধরা দিলেন গোলাপী পরীর বেশে।

আরও পড়ুন : Monalisa: পরনে সবুজ মনোকিনি, উন্মুক্ত পিঠের একাংশ! পুরুষ ভক্তদের ঘুম উড়ালেন মোনালিসা

Actress SubhaShree Ganguly Viral Photoshoot

গোলাপী রঙের গাউন পরে বেশ হট লাগছে অভিনেত্রীকে। তাঁর মেকআপে (Make up) রয়েছে গোলাপী আভা। গোলাপী লিপস্টিক (Lipstick), গোলাপী আই শ্যাডো (Eye Shadow), থাই হাই স্লিটের গোলাপী গাউন। আঙ্গুলে রয়েছে সোনালী আংটি,খোলা চুল। দারুণ লাস্যময়ী রূপ ক্রিয়েট (Creat) করা হয়েছে। ইতিমধ্যেই এই ছবিগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিতে ১০ হাজার লাইক ছাড়িয়ে গিয়েছে। একের পর কমেন্টসে ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স। এখানেই শেষ নয়,অভিনেত্রী পার্ণো মিত্র(Parno Mitra) “গোলাপী সুন্দরী” বলে কমেন্ট করেছেন। আবার অনন্যা তাকে তার দেখা সবথেকে বেশি সুন্দরী বলেছেন। খুব কম অভিনেত্রী আছেন যারা সুন্দর ভাবে জীবনের দুই দিক ব্যালেন্স করতে পারেন। তাদের মধ্যে শুভশ্রী একজন।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment