লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi Haldi: গায়ে হলুদের সাজে উচ্ছেবাবু আদৃত! প্রকাশ্যে এল নায়কের বিয়ের ছবি

Published on:

Adrit-Kaushambi Haldi:  আজ ৯ মার্চ সন্ধ্যায় প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty) সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। জুটির বিয়ের লুক দেখার জন্য অপেক্ষায় রয়েছেন শত শত অনুরাগী। সেদিন সকালে হলুদ মাখা ছবি শেয়ার করলেন আদৃত। সেই সব ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিন ছাদনাতলায় যাওয়ার আগে খুশিতে ডগমগ নায়ক। সকাল সকাল সামনে আনলেন গায়ে হলুদের ছবি। গায়ে সাদা রঙের গেঞ্জি, সঙ্গে ধুতি।বঙ্গ তনয়াদের ক্রাশ আজ বিয়ের পিঁড়িতে। মাথায় টোপর পরা বরকে দেখে বোঝাই গেল, সবাই হলুদ মাখিয়ে একেবারে ভূত বানিয়েছে বাড়ির ছেলেকে। স্বাভাবিকভাবেই বিয়ের মুডে বিন্দাস উচ্ছে বাবু।

Adrit-Kaushambi Haldi
Adrit-Kaushambi Haldi

মিঠাই ধারাবাহিকের সেটে প্রেমে পড়েছিলেন আদৃত ও কৌশাম্বী। বছর দেড়েকের প্রেম এবার পরিণতি পেতে চলেছে। আইবুড়ো ভাত, মেহেন্দি পর্ব শেষে বিকেল বেলা সাত পাকে ঘুরবেন টলি পাড়ার চর্চিত জুটি। বিয়ের প্ল্যানিং চলছে অনেক দিন ধরেই। অবশেষে তার পরিণতির পালা। বিয়ের আগে খোশমেজাজে আদৃতর হবু বউ। ‌

আরও পড়ুন: Kaushambi-Adrit Mehendi: আইবুড়োভাতে মুখে লাজুক হাসি, রাতে মেহেন্দিতে লিখলেন আদৃতের নাম; প্রকাশ্যে কৌশাম্বি আইবুড়ো ভাত ও মেহেন্দির ছবি

আইবুড়ো ভাত খেয়ে ছবি শেয়ার করেছিলেন কৌশাম্বী চক্রবর্তী। গোলাপি শাড়ি, সঙ্গে সোনালী ব্লাউজ হাতে কানে মুক্তোর গয়না নজরকাড়া সাজে সেজেছিলেন নববধূ। অনেকেই চোখ ফেরাতে পারছেন না অভিনেত্রী থেকে। বিবাহের‌ কারণে দিন কয়েকের ছুটি নিয়েছেন অভিনেত্রী। নিজের জীবনের সুন্দর মুহূর্তটা পুরোদমে উপভোগ করতে চান।

আজকে সন্ধ্যায় দুজনের বিবাহের ছবি দেখার জন্য অপেক্ষায় রয়েছেন সবাই। ঝুড়ি ঝুড়ি শুভেচ্ছা বার্তা পৌঁছেছে হবু দম্পতির কাছে। অনুরাগীদের ভালোবাসায় আপ্লুত তারা। তবে এখন শুরু হয়েছে বিয়ের কাউন্টডাউন। মুহূর্ত পরেই সারা জীবনের জন্য আদৃতের সঙ্গে বাঁধা পড়বেন কৌশাম্বী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।