লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi Wedding: আদৃত-কৌশাম্বির বিয়েতে দেখা মিলল না সৌমিতৃষার; মেলেনি নিমন্ত্রণ! বিয়ের সন্ধ্যায় কোথায় ছিলেন মিঠাই রানী?

Published on:

Adrit-Kaushambi Wedding: টেলিপাড়ার অন্যতম হাই প্রোফাইল বিয়ে। বিয়ের আসর বসেছিল হাওড়ার একটি । এই বিয়ে নিয়ে গত কয়েকদিন ধরেই ভক্তদের মধ্যে ছিল তুমুল উত্তেজনা। কারণ পাত্র-পাত্রী দুজনের পরিচিত মহলের তুলনায় ভক্ত মহলের সংখ্যা একটু বেশি। মিঠাই ধারাবাহিকের দিদিয়া এবং ভাইয়া বর্তমানে ব্রাইড গ্রুম। আদৃত ও কৌশাম্বির বিয়েতে হাজির ছিল গোটা মিঠাই টিম।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে একজনের অনুপস্থিতি একটু বেশি করেই প্রকট হয়েছিল। কারণ তাকে ছাড়া যে মিঠাই অসম্পূর্ণ। তিনি আর কেউ নন ধারাবাহিকের নায়িকা সৌমিতৃসা কুন্ডু। সবার মাঝে তিনি কোথায়। হাজার হাজার চোখ তাকেই খুঁজে বেরিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সকালবেলা বিয়ের সমস্ত মাঙ্গলিক নিয়মকানুন সেরে ফেলেন আদৃত এবং কৌশাম্বি। সারাটা দিন মিঠাই রানী অবশ্য ব্যস্ত ছিলেন নতুন ছবির শুটিংয়ে। দুপুর বেলা তুমুল বৃষ্টিতে বৃষ্টি স্নাত হয় কলকাতা।। আর সেই বৃষ্টিতে নিজেকে ভিজিয়ে নেন মিঠাই। তবে কি বিয়ের নিমন্ত্রণ পরেনি? অভিনেত্রীর (Adrit-Kaushambi Wedding)

তাকে একপ্রকার ব্রাত্য রেখে মিঠাই পরিবারকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কৌশাম্বি এবং আদ্রিতের মাঝে তবে কি তৃতীয় ব্যক্তি হিসেবে কিছুটা অনুপ্রবেশ করেছিলেন সৌমি। আসলে মিঠাই পরিবারের রিইউনিয়ানে কোনদিন দেখা যায়নি সৌমিকে। এমনকি একাধিক সহ অভিনেতাকে সমাজ মাধ্যম থেকে বিদায় করে দিয়েছেন তিনি। তবে কেউ কেউ বলছেন এখন ছবি নিয়ে বিরাট ব্যস্ত রয়েছেন সৌমিতৃষা। একদিকে , বাংলার সুপারস্টার দেবের বিপরীতে সুপারহিট ছবিতে অভিনয় নাকি তাকে কিছুটা অহংকারী করে দিয়েছে।

আরও পড়ুন: Kaushambi-Adrit Wedding Menu: সাবেকিয়ানা সাজ আর বাঙালিয়ানা খাবার! কৌশাম্বী-আদৃতের বিয়ের মেনুতে একের পর এক চমক! কী কী ধরনের পদ রয়েছে দেখে নিন চটপট

আবার কেউ কেউ বলছেন সৌরভ দাসের বিপরীতে নতুন ছবির প্রোমশানেই ব্যস্ত নায়িকা। সিনেমার নাম দশই জুন। তবে কলকাতায় থাকলেও কেন মিঠাই পরিবারের সঙ্গে যোগাযোগ রাখেননি সৌমি। যেখান থেকে তার ভিত্তি শুরু সেখানেই ফুলস্টপ দিয়ে দিয়েছেন তিনি। পহেলা বৈশাখে আদ্রিতের বাড়িতে উপস্থিত ছিল গোটা মনোহরা পরিবার। কৌশাম্বি, তন্বী, বিশ্যাবসু, স্বাগতা বসু লোপামুদ্রা সিনহা সৌরভ চট্টোপাধ্যায় ফাহিম মির্জা সবাই ছিলেন। ছিলেন না কেবল নায়িকা। এমনকি উচ্ছে বাবুর বিয়েতেও নেই মিঠাই। সাত পাকে বাঁধা পড়ে আদৃত এবং কৌশাম্বি দুজনেই মিঠাই পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। কেবলমাত্র শূন্যস্থান ছিল মিঠাই রানীর। যদিও এই বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে নাকি কোন উত্তর দিতেই নারাজ অভিনেত্রী

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।