লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

আর লুকোচুরি নয়, অষ্টমীতে হাতে হাত রেখে ঘুরে, প্রেমকে স্বীকৃতি দিলেন আদৃত-কৌশাম্বী!

Published on:

বড় খবর অভিনেতা আদৃত রায় (Adrit Roy) ও অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi chakraborty)। এতদিন পর্যন্ত শুধুমাত্র গুঞ্জন শোনা গিয়েছিল তাদের প্রেমের সম্পর্কে শিলমোহর পড়ল। এতদিন পর্যন্ত তাঁরা দুজনেই একে অপরের বেস্ট ফ্রেন্ড বলে দাবি করতেন। এবার সমস্ত লুকোচুরি শেষ করে সকলের সঙ্গে ধরা দিলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দুজনের পরিচয় মিঠাই (Mithai) সিরিয়ালের সেট থেকেও আদৃত রায়। তিনি জনপ্রিয়তা পেয়েছেন জি বাংলা সিরিয়াল মিঠাইয়ের মাধ্যমে। তাঁর ক্যারিয়ারের একটা টার্নিং পয়েন্টও বলা যেতে পারে কিন্তু এই সিরিয়াল যেমন অনেক সম্পর্ক তৈরি করেছে তেমনি অনেক সম্পর্ক ভাঙার গল্পও জানে। যেমন পুরনো সম্পর্ক ভেঙে গিয়েছে আদৃতের।আবার কৌশাম্বি চক্রবর্তী সঙ্গে তৈরি হয়েছে নতুন সম্পর্ক। দীর্ঘদিন তাঁরা চুপ থাকলেও তাঁদের নিয়ে গুঞ্জন ক্রমাগত বেড়েছে বই কমেনি।

অবশেষে এবছর দুর্গাপুজোতে আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তীকে দেখা গেল একত্রে দুর্গাপুজো কাটাতে। বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে সেই ছবিও শেয়ার করেছেন । যাতে করে এটুকু স্পষ্ট হয়ে গিয়েছে যে তাঁরা চুটিয়ে প্রেম করছেন। কৌশাম্বী চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেছেন নিজের লাল সাদা শাড়ি পরিহিত হালকা সাজে অপূর্ব ছবি। ছবিতে তিনি শুধুমাত্র একা নন আরও একটি হাত দেখা গিয়েছে। যে হাতে ট্যাটু দর্শকদের অত্যন্ত পরিচিত, সেটি আর কারো নয় অভিনেতা আদৃত রায়ের।

আসলে ছবিতে সরাসরি তিনি উপস্থিত না থেকে তবুও নিজের উপস্থিতি টের পাইয়ে দিয়েছেন সকলকে। ভীষণই একটি ক্রিয়েটিভ (Creative) ফটো বলা যেতে পারে যে ছবি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করেছে। তাঁদের অনুরাগীরা ভীষণ খুশি আগামী দিনে তাদের অনুরাগীরা তাদের বাস্তবে একত্রে দেখতে চায়। তবে এই জুটি আদৌ দর্শকদের কত তাড়াতাড়ি সেই সুখবর দিতে পারে তা সময়ের অপেক্ষা।

আরও পড়ুন: মাথায় মুখে এবং হাতে ধুনুচি নিয়ে অসাধারণ কায়দায় ধুনুচি নাচ করলেন বৌদি, ভাইরাল ভিডিও

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment