লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Adrit-Kaushambi: সিঁদুরে মাখানো বউকে কোলে তুলে নিয়ে আদর আদৃতের, বিয়ের পর ছবি পোস্ট করে কী লিখলেন…

Published on:

Adrit-Kaushambi: বিয়ের সকাল থেকেই বেশ কুল মুডে দেখা যাচ্ছিল অভিনেতা আদ্রিতকে (Adrit)। অন্যদিকে কিছুটা লাজুক ছিলেন হবু বধূ কৌশাম্বি (kaushambi chakraborty)। সন্ধ্যা লগ্নের বিয়ের সাঙ্গ হতেই বন্ধুদের সাথে জমিয়ে আড্ডা মারা খাওয়া-দাওয়া সব কিছুই করলেন দুই তারকা। বিয়ের পর প্রথম পোস্ট করলেন অভিনেতা আদৃত। আর সেখানেও ভালোবাসায় মাখামাখির ছোঁয়া।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সিঁদুর দানের পর স্ত্রীকে কোলে নিয়ে প্রথম পোস্ট সোশ্যাল মিডিয়ায়। বছরে একেবারে প্রথম থেকেই শোনা যাচ্ছিল এবারে নাকি আর কোন কারচুপি নয় সরাসরি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদ্রিত কৌশাম্বি। অনেকেই আদ্রিতের পাশে মিঠাই অর্থাৎ সৌমিতৃষাকে দেখতে চেয়েছিলেন।

কিন্তু দুজনের মধ্যে নাকি কোন দুষ্টু মিষ্টি সম্পর্কই তৈরি হয়নি। বরং মিঠাই সেট থেকে কাছাকাছি আসেন উচ্ছে বাবু (Adrit) ও দিদিয়া। সেখান থেকেই এবার সোজা ছাদনা তলায় দুজনে। বিয়ের পর প্রথমবার জুটিতে ছবি শেয়ার করলেন অভিনেতা। ফেসবুকের পাতায় নিজের স্ত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করে উপরে ক্যাপশনে লিখেছেন ধন্যবাদ আমাদের আশীর্বাদ করার জন্য।

Adrit Shares a Photo:

স্ত্রীকে তিনি একেবারে পাজা কোলা করে তুলে নিয়েছেন। তবে বরের মতন কৌশাম্বি নিজেও বিয়ের দুটি ছবি পোস্ট করেন। চিরকালের এই বন্ধনের জন্য সবার কাছে শুভকামনা চেয়েছেন তিনি। নতুন জীবন শুরু করেছেন, তাই সকলের কাছে আশীর্বাদ চেয়েছেন।

প্রসঙ্গত এই বিয়ের আসর বসেছিল হাওড়ার রাম রাজা তলায়। খাবারদাবারে ছিল সাবেকিয়ানা এবং এলাহী আয়োজন। দুই পরিবারের বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন থেকে তাদের প্রিয় মিঠাই পরিবার উপস্থিত ছিল। যদিও এই পরিবারের একজন ছিলেন এবসেন্ট। তিনি আর কেউ নন পর্দার মিঠাই। কেউ কেউ বলছেন তাকে নাকি নিমন্ত্রণ করা হয়নি।

আরও পড়ুন: Soumitrisha Kundu: আদৃত-কৌশাম্বীর বিয়ের দিন ‘অন্যরূপে’ সৌমীতৃষা! কি করলেন সারাদিন? অভিনেত্রীকে ‘এই’ কাজ করতে দেখে খুশি নন কেউই

আবার কেউ কেউ বলছেন অহংকার বেড়ে গিয়েছে সৌমির তাই তিনি আসেননি প্রাক্তন নায়কের বিয়েতে। বিয়ের সন্ধ্যা থেকে রাত সবটাই ছিল জমকালো। আগামী ১১ই মে বসবে রিসেপশনের আসর। সেখানেও দুই তরফের পরিচিতরা থাকবেন উপস্থিত।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।