লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Aishwarya Rai Bachchan: আচমকা ঐশ্বর্যর বাড়িতে হাজির অভিষেক সহ গোটা পরিবার! একাই সবটা সামলান ঐশ্বর্য ও তাঁর মায়ের!

Published on:

WhatsApp Group Join Now

Aishwarya Rai Bachchan: বিশ্ব সুন্দরীর খেতাব নিজের নামে করে নেওয়া ঐশ্বর্য বলিউডের প্রথম সারির অন্যতম একজন নায়িকা। ১৯৯৪ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতে ছিলেন তিনি। জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে বিতর্কতা পিছু ছাড়েনি কখনোই। কখনো কাজ বা কখনো ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার কেন্দ্রবিন্দু থেকেছেন তিনি।

WhatsApp Group Join Now

১৯৯৭ সালে মানি রাত্নাম পরিচালিত তামিল ছবি ইরুবার ছবি দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। এরপর থেকে একের পর এক হিট হিন্দি ছবি দর্শকদের উপহার দিয়ে গেছেন তিনি। অগুন্তি ভক্তদের মন জিতেছেন নিজের অভিনয় এবং নাচের জাদুতে। এই অভিনেত্রীর বিয়ের বিয়ের পর্বটি ছিল বেশ চর্চিত।

Aishwarya Rai Bachchan Registry Day:

বলিউডের বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বাগদান সেরেছিলেন তিনি। জানা যায় একেবারেই আচমকা তাঁদের বাগদান পর্ব হয়েছিল। ঐশ্বর্য নাকি কিছুই জানতেন না এই বিষয়ে। হঠাৎই তাঁদের বাড়ির পথে রওনা দিয়ে বচ্চন পরিবার জানায় তাঁরা আসছেন। আর এরপরেই সম্পন্ন হয় রোকা। এক সাক্ষাৎকারে ঐশ্বর্য রাই জানান, বিয়ে নিয়ে কথাবার্তা চলছিল বেশ কিছুদিন আগে থেকেই।

হঠাৎই একদিন অভিষেকের পরিবার থেকে আসে ফোন। তাঁরা আসতে চাইছেন ঐশ্বর্যের বাড়িতে। কিন্তু তখন তাঁর বাবা বাড়িতে ছিলেন না। এদিকে বচ্চন পরিবার তখন ইতিমধ্যেই রাস্তায়। এরপর অভিনেত্রীর মা পুরো বিষয়টিই সামলান। বচ্চন পরিবারের সকলেই গিয়েছিলেন সেদিন। রোকা সম্পূর্ণ হয়। পরে ঐশ্বর্য জানতে পারেন, রোকা মানে বাগদান। শুনে অবাক হয়েছিলেন তিনি। খুশিও হয়েছিলেন।

আরও পড়ুন: Rachna Banerjee: রাজনীতির মঞ্চে দিদি নম্বর ওয়ান রচনাই; লকেটের হারের পরেই প্রমাণিত হলো মমতার কথা!

এখন আর একসঙ্গে দেখা যায়না ঐশ্বর্য অভিষেককে। তবে সাম্প্রতিক কিছু ঘটনা যেন বারবার প্রমাণ করছে ঐশ্বর্যর সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক ক্রমশই তলানিতে গিয়ে ঠেকেছে। যেকোনও অনুষ্ঠান এখন মেয়ে আরাধ্য এবং মাকে নিয়ে একাই পালন করেন ঐশ্বর্য রাই বচ্চন। সেখানে স্বামী অভিষেক বচ্চন হোক কিংবা শ্বশুর বাড়ির অন্য কেউ, দেখা মেলেনা কারোরই। এছাড়াও হাইপ্রোফাইল পার্টিগুলোতেও তারকা দম্পতিকে একসঙ্গে দেখা যাচ্ছে না দীর্ঘদিন ধরে। আসল ঘটনাটা কি সেই নিয়ে মুখ খোলেননি কেউই। তবে এই নিয়ে চর্চা শেষ নেই। হঠাৎ এমন কি হলো যে এত বছর পরে ঐশ্বর্য বচ্চন পরিবারের থেকে আলাদা থাকা শুরু করলেন?

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।