লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anamika Chakraborty: ‘রোগা না হলে অভিনেত্রী হওয়া যায়না’ কাজ না পেয়ে অকপট অভিনেত্রী অনামিকা চক্রবর্তী

Published on:

Anamika Chakraborty: বাংলা ধারাবাহিকপ্রেমী মহলে জনপ্রিয় মুখ অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। ‘রাজ্যোটক’ (Rajjotok) ধারাবাহিকে বনির চরিত্রে অভিনয় করে পরিচিতি অর্জন করেছিলেন তিনি। তারপর ‘এখানে আকাশ নীল’-এর (Ekhane Akash Neel) হিয়া খ্যাতির শীর্ষে নিয়ে যায় অনামিকাকে। তারপর একে একে তাঁকে দেখা গেছে প্রথম সারির ধারাবাহিক ‘লালকুঠি’ ও ‘উড়ন তুবড়ি’-এও।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Anamika Chakraborty
Anamika Chakraborty

তবে কিছুদিন ধরে ছোটপর্দায় দেখা যাচ্ছে না অনামিকাকে। এর আগে বেশ কয়েকটি সিনেমা ও ওয়েব সিরিজে কাজ করেছেন। একসময়ের দর্শক মহলের চর্চিত নায়িকাকে আজকাল পর্দায় সেভাবে দেখা যায় না। মাঝে উদয় প্রতাপ সিংয়ের (Uday Pratap Singh) সঙ্গে বিয়ে সেরে যেন অজ্ঞাতবাস নিয়েছেন অভিনেত্রী।

Anamika Chakraborty Opens Up About Work Life:

টানা ১০ বছর টেলিভিশনে কাজ করলেও এখন কাজ পান না অনামিকা। এমনটাই অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। এক স্বনামধন্য পডকাস্টে চ্যানেলে অভিনেত্রী অনামিকা চক্রবর্তী সরাসরি কথা বলেন কাজ নিয়ে। অভিনয় দক্ষতা থাকা সত্ত্বেও, শুধুমাত্র ওজন বাড়ায় তিনি নাকি কাজ পাচ্ছেন না।

আরও পড়ুন: Solanki Roy: শোলাঙ্কি ভক্তদের জন্য সুখবর; নীলের সঙ্গে জুটি বেঁধে নয়া রূপে ফিরছেন অভিনেত্রী! প্রকাশ্যে ফার্স্ট লুক

অভিনেত্রীর কথায়,‘আমাকে ক্রমাগত ফিরিয়ে দেওয়া হয়। আমাকে দেখে ওরা বলে তুমি মোটা হয়ে গেছ। রোগা না হলে স্ক্রিনে ভাল লাগবে না। কারণ ওদের বিশ্বাস রোগা মানে সে সুন্দর। রোগা না হলে নায়িকা হওয়া যায় না। ওজন বেড়ে যাওয়ার জন্য বারবার প্রত্যাক্ষিত হতে হচ্ছে নায়িকাকে।”

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment