Anindita Das: ‘আবার বিয়ে করেছে?’ কাঞ্চনের তৃতীয় বিয়ে প্রসঙ্গে এইবার মুখ খুললেন প্রথম স্ত্রী অনিন্দিতা

WhatsApp Channel Join Now
Google News Follow

Anindita Das: বর্তমানে মিডিয়ার লাইম লাইটে রয়েছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। অভিনেত্রী পিঙ্কির সঙ্গে ৯ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টেনে এক প্রকার ঘটা করে আবার শ্রীময়ীকে বিয়ে করলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন। কাঞ্চন ও শ্রীময়কে নিয়ে জল ঘোলা শুরু হয় বহুদিন আগে থেকেই। নিজেদের সম্পর্ককে জনসম্মুখে স্বীকার না করলেও তাঁদের সম্পর্কের গভীরতা বুঝতে অসুবিধা হয়নি কারোরই। ডিভোর্সের কয়েক দিনের মধ্যেই সিমের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন। তবে এটি দ্বিতীয় নয় বরং তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেতা।

Kanchan Mullick
Kanchan Mullick

অভিনেত্রী পিঙ্কির আগেও অভিনেত্রী অনিন্দিতা দাসকে (Anindita Das) বিবাহ করেছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক। যদিও সেই বিয়ের পরিণতি হয়েছিল ডিভোর্স। ভালোবেসে বিয়ে করলেও সম্পর্ক টেকেনি তাঁদের। এদিকে প্রথম থেকেই অনিন্দিতা মন দিয়েছিলেন কাঞ্চনকে (Kanchan Mallick) । বাবা মাকে সাফ জানিয়েছিলেন বিয়ে করলে কাঞ্চনকেই করবেন। স্বামীকে নিয়ে গর্বিত বোধ করলেও ২০০৮ সালের শেষের দি থেকে সম্পর্কে চির ধরতে শুরু করে তাঁদের।

২০১০ সালের আগেই বিবাহ বিচ্ছেদ হয় কাঞ্চন ও অনিন্দিতার। এরপরই বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি পিঙ্কির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেতা। এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তারা। তবে এখন সেইসব অতীত। সম্প্রতি শ্রীময়ীকে নিয়ে নতুন জীবন শুরু করলেন অভিনেতা। আর এই বিষয়কে কেন্দ্র করেই এক বিশ্বস্ত সংবাদমাধ্যমের মুখোমুখি হন কাঞ্চনের প্রথম স্ত্রী অনিন্দিতা।

কাঞ্চনের (Kanchan Mallick)  তৃতীয় বিয়ে প্রসঙ্গে জিজ্ঞেস করে হলে অনিন্দিতা হেসে উত্তর দেন, ‘তাই? ও আবার বিয়ে করেছে? আচ্ছা, আমি জানতামই না’। তাঁর প্রাক্তন স্বামী তিন বার বিয়ের পিঁড়িতে বসলেও অনিন্দিতা আর কোনও দিনই বিয়ে করেননি। বাবা-মা এবং পোষ্য বিড়ালকে সঙ্গে নিয়েই ভালো থাকেন। কাঞ্চনের পরপর বিয়ে ভাঙা প্রসঙ্গে অভিনেত্রী স্পষ্ট বলেন, ‘আমি এই বিষয়ে খুবই নির্মোহ। আমার কোনও উপলব্ধি নেই। আমার আর কাঞ্চনের যেদিন ডিভোর্স হয়, আমি সেই জায়গাটা থেকে সরে এসেছি। সিম্পল… আমার মনে কিচ্ছু নেই’।

আরও পড়ুন: Kanchan Mullick: পিঙ্কিকে ডিভোর্স দিয়ে নতুন জীবন শুরু কাঞ্চনের; পিঙ্কিকে কত টাকা খোরপোশ দিলেন কাঞ্চন!

অভিনেত্রী (Anindita Das) জানান, ডিভোর্সের পর কাঞ্চনের সঙ্গে কোনো যোগাযোগ হয়নি তাঁর। অনিন্দিতা স্পষ্ট জানান, একটা মানুষের সঙ্গে তাঁর বিয়ে হয়ে সেই বিয়ে ভেঙে গিয়েছিল বলে এমনটা নয় যে তাঁর বর্তমান জীবন প্রসঙ্গে তিনি কোনও আগ্রহ রাখবেন কিংবা কোনও বক্তব্য রাখবেন। তাঁর কথায়, এই ধরনের কাজ ‘রুড’ ও ‘ভালগার’। বিয়ে প্রসঙ্গে তিনি আরো জানান, ‘আমি কথাই বলব না। আমি ওই ধরণের মানুষই না। তাছাড়া আজকের দিনে দাঁড়িয়ে আমি কাঞ্চনকে ব্যক্তিগতভাবে চিনি না। তাই কোনও বক্তব্য রাখব না’। কাঞ্চনের প্রতি তাঁর যে আর কোনো অনুভূতি নেই সেটা তিনি তাঁর কথায় খুব ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন।

আরও পড়ুন: Post Office Scheme: পোস্ট অফিসের এই স্কিমে মিলবে দুর্দান্ত সুদ! জানুন বিস্তারিত

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে নিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অনিন্দিতা (Anindita Das)। স্টার জলসার তুমি আশেপাশে থাকলে ধারাবাহিকে পারো ওরফে নায়িকার মায়ের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। তাঁর কথায়, ইন্ডাস্ট্রিতে এত বছর থাকার পরও স্ট্রাগলের মুখে বারবার পড়তে হয়েছে তাঁকে।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment