লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ankita Mallick: ‘জীবনে এখনো প্রেম আসেনি’…রঙের উৎসবের মাঝেই আক্ষেপের সুর অভিনেত্রী অঙ্কিতার গলায়

Published on:

WhatsApp Group Join Now

Ankita Mallick: বর্তমানে টেলি তারকাদের মধ্যে জনপ্রিয়তার শিখরে রয়েছেন জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী (Jagadhatri)’ খ্যাত অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)।জগদ্ধাত্রী সিরিয়ালে তাঁর জ্যাস সান্যালের ভূমিকায় অভিনয় নজর কেড়েছে দর্শকদের। অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা যে নেহাত কম নয় তা সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যায়। আট থেকে আশি সকলেই জ্যাস সান্যালের অ্যাকশনের ভক্ত। তবে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতূহলের অন্ত নেই। তারা কীভাবে থাকে বা জীবন কাটায় তা জানতে চান সকলেই। আর আজকের দিনে তারকারাও অনুরাগীদের নিরাশ না করে নিজেদের জীবনের খুঁটিনাটি মুহূর্ত তুলে ধরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

WhatsApp Group Join Now

গতকাল রঙের উৎসবে মেতে উঠেছিলেন টেলি ইন্ডাস্ট্রির সকল তারকা। দোলের দিন অঙ্কিতা কীভাবে কাটালেন তা জানতে এক বিশ্বস্ত সংবাদমাধ্যমের তরফে তার সঙ্গে যোগাযোগ করা হলে অঙ্কিতা জানান, শুটিং না থাকায় পরিবারের সঙ্গে দোল কাটিয়েছেন তিনি। অঙ্কিতা জানান, ছোট থেকেই রং মেখে ভূত হতে তার ভালো লাগেনা তাই আবির খেলেন তিনি এবং এই বছরও তেমনটাই করেছেন।

Ankita Mallick
Ankita Mallick

ছোটবেলায় কেমন ভাবে দোল কাটাতেন অঙ্কিতা! এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘দোলের দিন সকালবেলায় সেজেগুজে পাড়ায় নাচ করতে বেরিয়ে পড়তাম। বসন্তের গানে নাচ, আবির খেলা, বন্ধুদের সঙ্গে আনন্দ মেতে ওঠা। অনেক আধুনিক গান রয়েছে যেগুলো খুব প্রিয়, তাতেই নাচতাম।’ দোল মানেই রঙের আনন্দে মেতে ওঠা।

Ankita Mallick
Ankita Mallick

তবে অঙ্কিতার জীবনে রঙের মাহাত্ম্য কী? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বললেন, ‘এটা খুব গভীর প্রশ্ন জানো তো! আমার মনে হয়, জীবনের আনন্দ। আর সেই রঙটা কখনও সাদা হয়, কখনও কালো হয়। মানুষের জীবনে সব রকমের রঙ আসে। সবক’টা রঙের অভিজ্ঞতা থাকাটা জরুরি। তা থেকে অনেক কিছু শেখা যায়। তবে এখন তো বসন্ত কাল তাই এখন জীবনে কোনও কালো রঙ নেই। সবটাই আনন্দের রঙ।’

আরও পড়ুন: Raj Chakrabarty: রঙের উৎসবে আবিরে রাঙা রাজ শুভশ্রী; বাদ গেল না ছোট্ট ইউভানও!

বিগত কয়েক সপ্তাহ ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে অঙ্কিতার প্রেম জীবন। কো-অ্যাক্টর সৌম্যদীপের সঙ্গে তাঁর প্রেম নিয়ে আলোচনা দীর্ঘদিনের। মাঝে ফ্যাশন ফটোগ্রাফার সুদীপ্ত চন্দর সঙ্গেও অঙ্কিতার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে কী এখনো প্রেমের রং লাগেনি অঙ্কিতার গায়ে? মুচকি হেসে অভিনেত্রী জানান, ‘দোল মানেই প্রেম-প্রেম একটা ব্যাপার। তবে আমার জীবনে এখনও প্রেম আসেনি! বিশ্বাস করুন, তাই প্রেম নিয়ে আমি কিছু বলতে পারব না’।

আরও পড়ুন: Kanchan Mullick: “সব শুকিয়ে গেছে”; তৃতীয়বার বিয়ের পরেই এমন মন্তব্য কেন করলেন কাঞ্চন?

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment