লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সোনা-রূপার মধ্যে কে পেল বাংলার সেরা শিশু শিল্পীর পুরস্কার? নামটা শুনলে চমকে যাবেন

Published on:

বর্তমান সময়ে টিআরপি তালিকার শীর্ষে নাম রয়েছে ‘অনুরাগের ছোঁয়া (Anurager Chowa) ধারাবাহিকের। বেঙ্গল টপার এই ধারাবাহিক স্টার জলসায় টেলিকাস্ট হয়। এই ধারাবাহিকের দুটি চরিত্র হল সোনা আর রুপা। প্রথমদিকে এই ধারাবাহিক টিআরপি তালিকাতে খুব একটা ভালো ফল না করলেও‌। এই দুই খুদের এন্ট্রির পর থেকেই বেঙ্গল টপার হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’। এই চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছে তারা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখন তো অনুরাগের ছোঁয়ার জনপ্রিয়তা আকাশছোঁয়া। বিগত কয়েক মাস ধরে বেঙ্গল টপার হচ্ছে এই ধারাবাহিক। সোনার চরিত্রে অভিনয় করছে শিশু শিল্পী মিশিতা রায়চৌধুরী। আর রুপার চরিত্রে অভিনয় করছে শিশু শিল্পী সৃষ্টি মজুমদার। পুঁচকে হলে হবে কি, দুজনার অভিনয় বড়দের কেউ হার মানিয়ে দেয়। রুপা নিজের বাবা মার পরিচয় জানলেও সোনা এতদিন সেই খবর জানত না।

তারা যমজ বোন হয়েও একে অপরের কথা প্রথম থেকে কিছুই জানত না। তা সত্ত্বেও খুব ভালো বন্ধুত্ব গড়ে উঠেছিল এই দুজনের মধ্যে। ধীরে ধীরে গল্প এগোতে থাকে। আর লেখিকার কলমের জাদুতে তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। কিন্তু এখনও ভুল বোঝাবুঝি চলছে এই সূর্য আর দীপার মধ্যে। দীর্ঘদিন ধরে একইভাবে এগিয়ে চলেছে গল্প। কিন্তু টান টান উত্তেজনার কারণে একটা পর্বও দর্শকরা মিস করছেন না। আর সেই কারণেই বিগত কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপার হচ্ছে এই ধারাবাহিক। সূর্য আর দীপা আলাদা হয়ে গেলেও তাদের মধ্যের কেমিস্ট্রি শেষ হয়নি। আর তার মধ্যে সোনা আর রুপার অসাধারণ অভিনয়।

সোনার আধো আধো গলার কথা আর রুপার বুদ্ধি সব মিলিয়ে জমে গেছে অনুরাগের ছোঁয়া। এই কারণেই টেলিভিশনের অন্যতম সেরা শিশু শিল্পী হিসেবে বেছে নেওয়া হয়েছে সোনা ও রুপাকে। এই সিরিয়ালের অভিনয় করার পর থেকেই নিশিতা আর সৃষ্টি বিভিন্ন অনুষ্ঠানে অ্যাওয়ার্ড পাচ্ছে। এখনও পর্যন্ত রুপার থেকে সোনাই বেশি পুরস্কার জিতেছে। তবে এবার সেরা শিশু শিল্পীর পুরস্কার জেতে নিয়েছে রুপা। আর দর্শকদের বিচারে প্রিয় শিশু শিল্পীর পুরস্কার পেয়েছে সোনা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment