Anurager Chhowa: দীপার নতুন লড়াই, নিজের মেয়েদের কাছে রাখতে সূর্যর সব টাকা শোধ করে দেওয়ার প্রতিশ্রুতি! ফাঁস আগাম পর্ব

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “অনুরাগের ছোঁয়া”(Anurager Chhowa)।এখন দুই মেয়েদের custody নিয়ে লড়াই চলছে মা বাবা অর্থাৎ সূর্য দীপার মধ্যে। সূর্য মনে করে টাকা পয়সা ছাড়া মেয়েদের ভালো মানুষ করে তুলতে পারবে না দীপা। মিশকার ছেলের সাথে নিজের মেয়েদের অধিকারও দাবি করে সে।রূপার এবং সোনার পড়াশোনা যাবৎ খরচ নিয়ে সূর্য কথা শোনায় দীপাকে।তাই মনস্থির করে দীপা সূর্যকে সব টাকা সে ফেরত দেবে।

সেই জন্য একটি নাচের (Anurager Chhowa) প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সে। ভালো করে নাচের অনুশীলন নিতে থাকে পৃথা ম্যামের থেকে।পৃথা ম্যাম হলো দীপার ছোটবেলার ড্যান্স টিচার (Dance Teacher)। এই প্রতিযোগিতায় জিতলে লক্ষ টাকা পাবে দীপা।যা দিয়ে সূর্যর ঋণ শোধ করে দিতে পারবে। এই ব্যাপারে পুরো সেনগুপ্ত পরিবার দীপার পক্ষে।তারা তাদের ছেলের ভুলকে মেনে নিতে পারে না।দীপা তার মেয়েদের নিয়ে ভালো থাকুক সবাই সেটাই চায়। দীপাও তার লড়াইয়ে অর্জুনকে পাশে পায়।

দীপার (Anurager Chhowa) মনোভাবকে কুর্নিশ জানিয়েছে দর্শক।নিজেদের মেয়েদের জন্য তার এই লড়াই সত্যি প্রশংসনীয়।তবে সোনা কিছুতেই বাবাকে ছেড়ে থাকতে পারে না।তাই সেনগুপ্ত বাড়িতে ফিরে যায়।সে রুপাকে সঙ্গে নিয়ে যেতে চাইলেও রুপা তার মাকে ছেড়ে কোথাও যাবে না বলে দেয়।।দীপা কি পারবে তার মেয়েদের নিজের কাছে রাখতে?তার লড়াই কি সফল হবে?

anurager chowa image
anurager chowa image

সব মা তাদের সন্তানকে নিজের কাছে রাখতে চায়।মা ছাড়া সন্তানের ভবিষ্যত অনিশ্চিত প্রায়। এই সত্যিটা কিছুতেই মানতে চায় না ডাক্তার বাবু।একজন মা সব পারে তার সন্তানদের জন্য। দীপা কি পারবে প্রতিযোগিতায় জয়লাভ করতে?অধীর আগ্রহে অপেক্ষা করছে দর্শক।কি হতে চলেছে দেখার জন্য(Anurager Chhowa)

আরও পড়ুন: Mithai: ‘ছোটপর্দায় আমার মতো কেউ আর স্টার হতে পারবে কিনা সন্দেহ’, মিঠাই-এর কথায় ট্রোলের ঝড়

Leave a Comment