লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: মানসিক ভারসাম্যহীন হয়ে গেল দীপা! অনুরাগের ছোঁয়া গল্পে নতুন চমক

Published on:

Anurager Chhowa: স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এক সময় সপ্তাহের পর সপ্তাহ ছক্কা হাঁকিয়েছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে টিআরপি খুব একটা ভালো যাচ্ছে না। তবে দর্শকদের মনে বেশ সাড়া ফেলে দিয়েছিলই ধারাবাহিক। সূর্য-দীপা জুটি নজর কেড়েছিল দর্শকদের। দীপার চরিত্রটি এমনই যেখানে ঝড় ঝাপটার কোন শেষ নেই। ছোটবেলা থেকে বিভিন্ন সমস্যার মধ্যে দিয়ে বড় হয়েছে দীপা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ছোটবেলায় সৎ মায়ের লাঞ্ছনা, সৎ বোনের অপমান তারপরে সূর্যের সাথে বিয়ে হয়ে প্রথম দিকে শ্বশুরবাড়িতে এসে সেখানেও শাশুড়ির অপমান জুটে ছিল দীপার কপালে। যদিও ধীরে ধীরে শাশুড়ি বৌমার সম্পর্ক অনেকটা সহজ হয় এবং তারপরে নিজের মেয়ের মতো স্নেহ করতে থাকেন তার শাশুড়ি লাবণ্য সেনগুপ্ত। তবুও দুঃখ দীপার পিছু ছাড়ে না। সূর্য একসময় দীপাকে ভুল বোঝে তার সন্তানদের নিয়ে। তারপরেই আলাদা হয়ে যায় সূর্য এবং দীপা। অনেক ঝরঝর পর দীপার জীবনে এন্ট্রি নিয়েছিল নতুন নায়ক অর্জুন। মেয়েদের আবদারে অর্জুন কি বিয়ে করতে রাজি হয়েছিল দীপা। কিন্তু এর মধ্যে আবার বিপদ এসে কড়া নাড়ে দীপার দরজায় (Anurager Chhowa)

দীপা এবং অর্জুনের মেহেন্দির অনুষ্ঠানে হঠাৎই পুলিশ দীপাকে গ্রেফতার করে নিয়ে যায় তার প্রাক্তন স্বামী অর্থাৎ সূর্যের ছেলেকে টাকার লোভে বিক্রি করে দেওয়ার অভিযোগে। এরপরই শোরগোল পড়ে যায় দর্শক মহলে। বারংবার অর্জুন এবং দীপার বিয়েতে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে অর্জুনের মাপ পৃথা দেবী এবং ভাই ভিক্টর। দীপার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে আসলে সেটি পৃথা দেবী এবং ভিক্টরেরই চাল।

আরও পড়ুন: Rupankar Bagchi: বিদায়! রূপঙ্কর বাগচীর পোস্টের ক্যাপশন ঘিরে শোরগোল নেটপাড়ায়

বীরকে গুম করার অভিযোগই দীপা অ্যারেস্ট হয়। তবে দীপার এই বিপদের দিনে সমগ্র সেনগুপ্ত পরিবারকে পাশে পেয়েছে সে। কিছুদিন ধরে অনুজা এবং জয় দীপার সাথে খারাপ ব্যবহার করলেও তার বিপদের দিনে তারাও পাশে আছে দীপার। সমস্ত সেনগুপ্ত পরিবারকে পাশে পেয়ে মনের জোর পেয়েছে দীপা। দীপা কে এরেস্ট করে নিয়ে যাওয়ার পর সোনা রুপাও কান্নায় ভেঙে পড়ে। দীপাও চায় সোনা রুপার কাছে ফিরে যেতে যত শীঘ্র সম্ভব (Anurager Chhowa)

আরও পড়ুন: Gold Price: অক্ষয় তৃতীয়ার দিন ফের ঊর্ধ্বমুখী সোনার দাম; জেনে নিন আজকের বাজার দর

অন্যদিকে মানসিক চাপে অর্জুন ভুগছে। দীপার সম্মান রক্ষার্থে সব চেষ্টা করছে অর্জুন। কিন্তু কোনো উকিলই তার কেস নিতে চাইছে না। তবে দীপা যে ষড়যন্ত্রের শিকার সেটা বুঝতে দেরি হয়নি অর্জুনের। এদিকে পৃথা এবং ভিক্টর নিজেদের জয়ের অনুষ্ঠানে মেতেছে সবার চোখ এড়িয়ে বাড়িতেই সেলিব্রেশন করে তারা। পৃথা দেবী অর্জুনকে বলে যে তার চেনা উকিল আছে যে দীপার জামিন করাতে পারবে।

অর্জুন ভাবার মতো অবস্থায় নেই সেই কারণে পৃথার উপরই সব দায়িত্ব দিয়ে ফেলে। এরপর দৃশ্য পরিবর্তন হয়ে জেলেড় দৃশ্য দেখানো হয় যেখানে দীপা পাগলামি শুরু করে দিয়েছে দেখা যাচ্ছে। তবে কি এত সমস্যার মধ্যে পড়ে দীপার মাথাটা সত্যিই খারাপ হয়ে গেল? নাকি এটা ষড়যন্ত্রের বিরুদ্ধে দীপার নতুন চাল? এই সমস্ত কিছুর উত্তর পেতে চোখ রাখতে হবে অনুরাগের ছোঁয়ায়। আগামী পর্বগুলিই বুঝিয়ে দেবে দীপার মাথা সত্যি খারাপ হয়ে গেল নাকি ষড়যন্ত্রের বিরুদ্ধে নতুন চাল এনেছে দীপা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।