লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

দীপার বুদ্ধিতে সমস্ত শয়তানি ফাঁস হবে মিশকার, জেলে যাবে মিশকা! দীপার বুদ্ধি দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা

Published on:

স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিক টি এখন বেশ জমে উঠেছে। এতদিন আমরা দেখেছি সূর্য এবং দীপার মধ্যে কিভাবে ভুল বোঝাবুঝি তৈরি হয়েছে বারবার। তবে এবার সমস্ত ভুল বোঝাবুঝি উপেক্ষা করে সূর্য দীপার কাছে ক্ষমা চেয়েছে এবং দুই মেয়েকে ফিরিয়ে এনেছে সেনগুপ্ত বাড়িতে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে এবার আমরা দেখতে পাবো কিভাবে দীপা মিশকাকে সকলের সামনে প্রমাণ করে দিল যে সে একজন ক্ষলনায়িকা। তবলার সঙ্গে ফন্দি এঁটে দীপা মিশকাকে বলে যে সে সূর্যের সমস্ত শক্তি জেনে গেছে এবং সে আর সূর্যের কাছে ফিরে যেতে চায় না। এমনকি সূর্য এবং তার একটি ভুয়ো ডিভোর্স পেপার দেখায় মিশাকে যা দেখে মিশকা পুরোপুরি বিশ্বাস করে ফেলে দীপাকে।

Anurager Chhowa
Anurager Chhowa

অহনা ওরফে খলনায়িকা সবকিছু সবার সামনে স্বীকার করে নেয় এবং তার স্বীকারোক্তি লাইভে সবাই দেখতে পেয়ে যাচ্ছে এমনকি সেনগুপ্ত পরিবারের সকলের বুঝে যায় তার আসল রূপ। কিন্তু এরপরে খলনায়িকা কি ফন্দিফিকির আনবে তা দেখতে পাবো আমরা আগামী পড়বে তবে এই মুহূর্তে দীপার এই বুদ্ধি দেখে সবাই ভীষণভাবে প্রশংসা করেছে।

আরও পড়ুন:  ডিভোর্স পেপারে সই করার আগেই নীলকে আটকে দিল গিনি, প্রকাশ্যে দূর্ধর্ষ পর্ব 

দর্শকরা চাইছে দীপার এমন বুদ্ধি আরো একবার সবাই জানে দেখতে পায়। সূর্যের পাশে যেন দীপা এই ভাবেই দাঁড়ায় সব সময়, এমনটাই চাইছেন দর্শকরা। আর আমি পর্বে এবার দীপার সঙ্গে মিশকার লড়াই আমরা দেখতে পাবো অনুরাগের ছোঁয়া ধারাবাহীকে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।