লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ছদ্মবেশে মিশকার ডাক্তারকে হাতেনাতে ধরলো দীপা, প্রকাশ্যে ‘অনুরাগের ছোঁয়া’র দুর্ধর্ষ পর্ব

Published on:

মিশকার সব কুকীর্তি এবার ফাঁস হতে চলেছে। হাতেনাতে তথ্য-প্রমাণ জোগাড় করার কাজে লেগে পড়েছে দীপা। মিশকা বারংবার দাবি করেছে তাঁর গর্ভের সন্তান সূর্যের কিন্তু প্রথম দিন থেকেই দীপা তা বিশ্বাস করেনি। দীপা বিশ্বাস করে তাঁর ডাক্তারবাবু এমন কোন কাজ করতে পারে না তাই প্রথম দিন থেকে সে সূর্যর পাশেই থেকেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মিশকার বারবার করা ষড়যন্ত্রে বিপাকে পড়েছে সূর্য এবং দীপা। তাঁদের দাম্পত্য জীবন ছিন্ন বিচ্ছিন্ন করে দিয়েছে সে। এমনকি তাঁদের সন্তান সোনা রুপাকেও ভুগতে হয়েছে তার পরিণতি। দীর্ঘদিন তাঁরা পিতৃ ও মাতৃ পরিচয় হীন ভাবে ঘুরে বেড়িয়েছে। আজ সেই সমস্ত কিছুর দায় গিয়ে বর্তায় মিশকার ওপরেই। মিশকার গর্ভের সন্তান সূর্যের এ দাবি কতটা ঠিক এবং আদৌ এর পিছনে কতটা সত্যি লুকিয়ে রয়েছে তা জানতে ডাক্তার বাবুর কাছে ছদ্মবেশে পৌঁছে যায় দীপা। অবশেষে ডাক্তার বাবুকে ভয় দেখিয়ে সমস্ত সত্যি স্বীকার করায় দীপা।

anurager chhowa
anurager chhowa

ডাক্তারবাবু বলে মিশকার গর্ভের সন্তান সূর্যের একথা বৈজ্ঞানিকভাবে ঠিক, তবে তা সমস্তটুকুই ভয় দেখিয়ে ও টাকার লোভ দিয়ে করিয়ে নেয়া হয়েছে ডাক্তারবাবুর থেকে। সেই সমস্ত কথা নিজের মোবাইলে রেকর্ড করে নেয় দীপা এবং তা নিয়ে পৌঁছে যায় মিশকার কাছে।

মিশকা যে কত বড় বিপদে পড়তে চলেছে সে কথা জানায় দীপা। আগামী দিনে দীপার এই মোক্ষম চালে কতটা বিপাকে পড়বে মিশকা তা সময়ই বলবে। নিজেকে বাঁচাতে যে কোন কিছু করতেই পারে মিশকা তাঁর কাছে কোন কিছুই অসম্ভব নয়। তবে সমস্ত দিক সামলে কিভাবে মিশকার পর্দা ফাঁস করতে পারে দীপা সেটির জন্য চোখ রাখতে হবে আমাদের স্টার জলসার পর্দায়।

আরও পড়ুন: Srabanti Chatterjee: ‘তোমায় ছাড়া জীবন কল্পনাও করি না’, স্পেশাল মানুষের সাথে ছবি শেয়ার করে লিখলেন শ্রাবন্তী

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment