লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

নীল ময়ূরীর মুখে ঝামা দিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে মেঘ, স্বামী কে হবে? ভিডিও দেখে তোলপাড় নেটপাড়া

Published on:

ইচ্ছে পুতুল ধারাবাহিকটি প্রথম থেকেই কবরে শিরোনাম ছিনিয়ে নিয়েছে তাদের অসাধারণ অভিনয়ের জন্য। ময়ূরীকে বিয়ে না করে মেঘকে বিয়ে করে নীল কিন্তু একের পর এক ষড়যন্ত্র করে অবশেষে নীলের থেকে মেঘকে দূরে সরাতে পেরেছে ময়ূরী। এরই মধ্যে নীল মেঘকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে বিয়ের কথা জানিয়ে দিয়েছে সকলকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এরমধ্যে জানা গেল ময়ূরী বিয়ের পিঁড়িতে বসার আগেই মেঘ নাকি বিয়ের পিঁড়িতে বসবে। এরই মধ্যে দর্শকরা অনেকেই দাবি করেছেন একদিকে যেমন ময়ূরীর বিয়ে হবে তেমন অন্যদিকে মেঘের বিয়ে হওয়া উচিত।। জিশ্নু ভীষণ ভালো ছেলে তাই মেঘ যাতে জিষ্ণুকে বিয়ে করে সেটাই চাইছেন দর্শকরা। এই চাওয়া-পায়ের মধ্যে সম্প্রতি বধু বেশে তিতিক্ষা দাশের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

তাহলে কি এবার সত্যি সত্যিই বিয়ের মন্ডপে বসতে চলেছেন অভিনেত্রী? জানতে আগ্রহী হয়েছেন সকলেই কিন্তু পরে জানা গেছে এটি শুধুমাত্র একটি বধূবেশের ভিডিও অর্থাৎ একটি ফটোশুট। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে বেনারসিতে, একেবারে লাবণ্যময়ী হয়ে রয়েছে অভিনেত্রী। একেবারে ব্রাইডাল লুকে অসাধারণ দেখতে লাগছে অভিনেত্রীকে।

icche putul
icche putul

তবে ব্রাইডাল স্যুট হলেও এই বধু বেশে তিতিক্ষাকে দেখে রীতিমতো অবাক হয়ে গেছেন সকলেই। সিরিয়ালে কখনো এত সুন্দর দেখতে লাগেনি তাকে। আসলে সিরিয়ালে সব সময় সাদামাটা জামাকাপড় পড়ে থাকতেই দেখা যায় অভিনেত্রীকে তাই এত সুন্দর একটি গেটআপে অভিনেত্রীকে দেখে রীতিমতো হতবাক হয়ে গেছেন অভিনেত্রীর ভক্তরা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment