Icche Putul: মেঘকে বাঁচাতে কাছাকাছি, জিষ্ণুর হাত ধরে নতুন জীবন শুরু গিনির! ফাঁস ‘ইচ্ছে পুতুল’র আগাম পর্ব

Icche Putul: জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul)। একটি ত্রিকোণ প্রেমের কাহিনী কে অবলম্বন করে গল্পটি শুরু হলেও মাঝে গল্পের মোর অন্যদিকে ঘুরে যায়। গল্পের নায়িকা মেঘের দিদি ময়ূরী একের পর এক ষড়যন্ত্র করে তার বোনের জীবনকে দুর্বিসহ করে তুলেছে। সম্প্রতি ধারাবাহিকে (Icche Putul) দেখানো হয়েছে ময়ূরীর পাতা ফাঁদে আবারও পা দিল মেঘ এবং নীল দুজনেই। ময়ূরীর পর্দা ফাঁস হওয়ার পর মেয়েকে আবার বুঝতে শুরু করেছিল নীল।

মেঘের কাছে সমস্ত অপরাধ শিকার করে ফিরে যেতে চেয়েছিল সে। কিন্তু আবারো ময়ূরীর চক্রান্তে সে নিজের পুরনো রূপেই ফিরে এসেছে। মেঘের সঙ্গে রূপের পর এবার জিষ্ণু কে নিয়ে সন্দেহ করছে নীল। নীল যখন মেঘের দিকে আবারো ঝুকতে শুরু করেছিল তখন ময়ূরী রূপের সঙ্গে হাত মেলায় এবং মেঘের রায়চকে অনুষ্ঠান করতে আসাটাকে কাজে লাগিয়ে মেঘের সর্বনাশ করতে চায় তারা। তাই রিসোর্টে আসার সময়ই ওয়েলকাম ড্রিঙ্ক দেওয়া হয় মেঘ এবং জিষ্ণুকে (Icche Putul)

আর সেই ড্রিংক এর মধ্যেই মাদকদ্রব্য মেশানো ছিল। যেটা মেঘ তার অজান্তেই খেয়ে ফেলেছিল। আর তারপর থেকেই শুরু হয় মেঘের ভুলভাল কাজকর্ম। ঠিক সেই সময় ময়ূরীর মিলকে এবং তার বাবাকে মেঘের ঘরে নিয়ে এসে পুরোটা দেখায় যাতে করে নীল মেঘের ওপর আবারো সন্দেহ করে। এই ঘটনাটা জানতে পারে গিনি। নীলের বোন গিনি এতবার নীলকে বোঝানো সত্বেও কিছুতেই বুঝতে চাইছে না সে। মেঘের বিরুদ্ধেও যে কেউ ষড়যন্ত্র করতে পারে সেটা সে একেবারেই বুঝতে নারাজ।

তাই গিনি শেষ পর্যন্ত জিষ্ণুর কাছে গিয়ে হাত মেলায় মেঘকে বাঁচানোর তাগিদে। তাহলে মেঘ কে বাঁচানোর জন্য জিষ্ণু এবং গিনি দুজনেই কি কাছাকাছি আসবে? আর মেঘ কি তার ভুল নীলের কাছে স্বীকার করবে? কি হবে ঘটনার আগামী পর্ব? আনতে হলে চোখ রাখতে হবে টিভি র পর্দার দিকে (Icche Putul)

আরও পড়ুন: Sandipta Sen: চারহাত এক করে সৌম্যের হলেন সন্দীপ্তা, রইল সন্দীপ্তা-সৌম্যর সিঁদুর দানের ভিডিও থেকে বিয়ের অ্যালবাম

Leave a Comment