লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Bengali Serial: প্রকাশিত হলো মাধ্যমিকের ফল, কিন্তু খুশি নয় ‘রামপ্রসাদ’ পত্নী সর্বাণী ওরফে সুস্মিলী, কেমন হলো তাঁর রেজাল্ট

Published on:

Bengali Serial: অবশেষে ২মে প্রকাশিত হলো মাধ্যমিকের চূড়ান্ত ফলাফল। এ বছরের পরীক্ষার্থীদের তালিকায় ছিল টলি পাড়ার ছোট পর্দার জনপ্রিয় মুখ সুস্মিলি আচার্যর নাম। ব্যস্ততার মাঝেই পড়াশোনাও চলছে জোরকদমে অভিনেত্রীর। এখনও ১৬-র গণ্ডি পার করেননি সুস্মিলি কিন্তু অভিনয় জগতে ৬ বছরের দীর্ঘ অভিনয় জীবন তাঁর।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

‘প্রথম প্রতিশ্রুতি’ সিরিয়ালের সত্যবতী চরিত্রে সবার নজর কেড়েছিল এই খুদে অভিনেত্রী। এরপর এই খুদে অভিনেত্রী গোটা বাংলা সিরিয়াল প্রেমীদের মন জয় করে নেয় ‘সৌদামিনীর সংসার’-এর সৌদামিনী হিসাবে। সম্প্রতি স্টার জলসার ‘রামপ্রসাদ’ ধারাবাহিকে রামপ্রসাদের স্ত্রী সর্বাণীর ভূমিকায় দর্শকের মন কেড়েছে অভিনেত্রী। সদ্য শেষ হয়েছে এই সিরিয়াল,রামপ্রসাদের শ্যুটিংয়ের ফাঁকেই জীবনের প্রথম বড়ো পরীক্ষা অর্থাৎ মাধ্যমিকের প্রস্তুতি নিয়েছিলেন সুস্মিলি। ১২-১৪ ঘন্টা শ্যুটিং সামলানোর পর পড়াশোনা করা টা সহজ ছিল না তাঁর পক্ষে (Bengali Serial)।

আরও পড়ুন: Akshaya Tritiya 2024: অক্ষয় তৃতীয়ায় সোনা বা রুপোর বদলে কিনতে পারেন এই পাঁচটি জিনিস; পাবেন মা লক্ষ্মীর কৃপাদৃষ্টি

ফলপ্রকাশ হওয়া মাত্রই মাধ্যমিকে কত নম্বর পেয়েছেন গরফার আদর্শ বালিকা শিক্ষায়তনের ছাত্রী ও অভিনেত্রী সুস্মিলি সে নিয়ে কিন্তু দর্শক বেশ আগ্রহী, তাদের উদ্দেশ্যে অভিনেত্রীর মা জানালেন, সুস্মিলি মাধ্যমিকে ৫০% নম্বর পেয়েছে কিন্তু রেজাল্টে খুশি নন রামপ্রসাদের নায়িকা ছোটপর্দায় সর্বাণী কমপক্ষে ৬০% নম্বর আশা করেছিলেন কিন্তু সুস্মিলির মায়ের মতে সুস্মিলি প্রতিদিন ১২-১৪ ঘন্টা শ্যুটিং করে পড়াশোনা চালিয়েছে, এটাও কম বড় পাওয়া নয় তাদের জন্য।

ভবিষ্যতে কলাবিভাগে আগ্রহী সুস্মিলি। ইংরাজিতে স্নাতক ডিগ্রি পেতে চান বাংলা টেলিভিশনের (Bengali Serial) সৌদামিনী। এতদিন মেকআপ রুমে শটের ফাঁকে পড়াশোনা চালিয়েছেন, ভবিষ্যতেও সেইভাবেই এগিয়ে যাবেন। মন খারাপ হলেও আত্মবিশ্বাসী সুস্মিলি।

আরও পড়ুন: TRP List: টিআরপি তালিকায় নয়া চমক! কাকে পিছনে ফেলে এগিয়ে গেল কোন মেগা! দেখে নিন এক নজরে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।