লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

অবশেষে কী মিটল ৯ বছরের ঝামেলা? সলমনের বাড়ি থেকে বেরলেন অরিজিৎ সিং

Published on:

শেষ পর্যন্ত তাহলে দূরত্বের অবসান ঘটল এই নিয়ে জল্পনা এখন তুঙ্গে।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে খবরটি। গত বুধবার রাত্রে সল্লু মিঞার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে উপস্থিত হয়েছিলেন আমাদের মেলোডি কিং অরিজিৎ সিং।অধির আগ্রহে বসে রয়েছেন এটা জানবার যে অবশেষে কি হলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
arijit and salman
arijit and salman

দীর্ঘ ৯ বছরের জটিল সমীকরণের ইতি টানলেন কি তাঁরা কিন্তু তার আগে জেনে নেওয়ার প্রয়োজন এই জটিলতা ঠিক কি কারণে তৈরি হয়েছিল তাদের মধ্যে। ২০১৪ সালে ঘটনা এটি যে সময় সেরা গায়কের পুরস্কার পেয়েছিলেন অরিজিৎ সিং।সেই পুরস্কার নিতে পৌঁছেছিলেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কিন্তু পৌঁছে তিনি ঘুমিয়ে পড়েছিলেন সেখানে। ঘুমিয়ে পড়ার কারণ সালমান খান জিজ্ঞাসা করলে তিনি বলেন তাঁরাই তাঁকে ঘুম পাড়িয়ে দিয়েছেন। এই কথাটি পছন্দ হয়নি সালমান খানের। কারণ সঞ্চালনার ভূমিকায় ছিলেন সালমান খান স্বয়ং। নিজেকে ভীষণভাবে অসম্মানিত বোধ করেন। যদিও পরবর্তীকালে অরিজিৎ সিং ক্ষমা চাইলেও ক্ষমা মেলেনি। সেই কারণেই সমস্ত দর্শক উদগ্রী হয়ে রয়েছেন।

‌ ভিডিওটি ভাইরাল হয়েছে এটি ফ্যান ক্লাবের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে। অনেকেই মনে করছেন আগামী সালমান খানের ছবিতে গান গাওয়ার আশংকা রয়েছে অরিজিৎ সিংয়ের।দুজনে একই সিনেমাতে কি কাজ করবেন তাহলে ঠিক সেই কারণেই কী এই জরুরী বৈঠক। তবে কারণ যাইহোক দুজনকে একই জায়গায় দেখে আশায় বুক পাচ্ছেন তাদের অনুরাগীরা। অনেকেই আশ্চর্য হয়ে পড়েছেন আবার অনেকেই ভীষণ আনন্দিত এ যেন এক অপ্রত্যাশিত পাওয়া। এধরনের খবর কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন আদৌ এটা সত্যি নাকি মিথ্যে, নতুন ভিডিও নাকি পুরনো ভিডিও এমন বহু মন্তব্য তো ভরে গিয়েছে কমেন্ট বক্স।

আরও পড়ুন: জোর করে শারীরিক সম্পর্কের চেষ্টায় বর পরাগ! আবারও অত্যাচারের শিকার শিমুল, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।