লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

তৃতীয়বার মা হচ্ছেন কারিনা! করিনার বেবি বাম্প নিয়ে ছবি প্রকাশে আসতেই কটাক্ষের বন্যা বয়ে গেল সোশ্যাল মিডিয়ায়

Published on:

এখন মোটামুটি সমস্ত সেলিব্রিটিরাই একাধিকবার মা হওয়ার পথে হাঁটছেন। বিশেষত প্রথম সন্তান হবার দু বছরের মধ্যেই দ্বিতীয়বার মা হচ্ছেন তারা। এই তালিকায় নিঃসন্দেহে বলা যায় কারিনা কাপুর খানের কথা। সাইফ আলি খানকে বিয়ে করার কিছু বছরের মধ্যেই প্রথম সন্তানকে জন্ম দিয়েছিলেন কারিনা। তৈমুরের জন্মের ঠিক ২ বছরের মাথায় আরো একবার সুখবর দিয়েছিলেন তিনি। জন্ম দিয়েছিলেন জাহাঙ্গীরকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে এবার শোনা যাচ্ছে তৃতীয়বার সন্তানসুখ দিতে চলেছেন তিনি সাইফ আলী খানকে। তৃতীয় বারের জন্য নাকি মা হতে চলেছেন তিনি। ইতিমধ্যেই অভিনেত্রীর বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাবে ভাইরাল হয়ে গেছে যা দেখে অনেকেই কটাক্ষ করে অভিনেত্রীকে “বাচ্চা তৈরি করার মেশিন” বলে আখ্যা দিয়েছেন।

kareena kapoor
kareena kapoor

গত ৩১ আগস্ট ইশা আম্বানির বিউটি ব্র্যান্ড লঞ্চে গিয়েছিলেন এই তারকা দম্পতি। সেখানে উপস্থিত ছিলেন আরো নামি দামি তারকারা। সেখানেই ভিডিওটি রেকর্ড করা হয় এবং ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। ইশা আম্বানির বিউটি ব্র্যান্ড লঞ্চ অনুষ্ঠানে কালো রঙের একটি স্ট্র্যাপলেস গাউন পরে ছিলেন করিনা কাপুর খান। এই পোশাকে রীতিমতো স্পষ্ট বোঝা যাচ্ছিল অভিনেত্রীর বেবি বাম্প। আর তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা কল্পনা।

kareena kapoor
kareena kapoor

তবে নেট পাড়ায় অভিনেত্রীর মা হবার কথাটি আগুনের মতো ছড়িয়ে পড়লেও এই বিষয়ে কোন মন্তব্য করেননি তারকা জুটি তাই এখনও এই বিষয়টি সঠিক কিনা তা বোঝা যাচ্ছে না। তবে তারকা যদি কোন মন্তব্য না করলেও বেবি বাম্প নিয়ে কিন্তু সকল মহলে অনেক কথাই তৈরি হচ্ছে। তবে এর আগেও অনেক গুঞ্জন শোনা গেছে কারিনা কাপুর খানকে নিয়ে, যা পরবর্তীকালে মিথ্যা বলে প্রমাণিত হয়েছে তাই এটিও মিথ্যা কি সত্য তা প্রমাণিত হয়ে যাবে সময়ের সঙ্গে সঙ্গে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment