লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সন্ধার প্রেমে হাবুডুবু খাচ্ছে আকাশনীল, ফাঁস হয়ে গেল “সন্ধ্যাতারা”র ধমকাদার নতুন পর্ব!

Published on:

বর্তমানে সম্প্রচারিত হওয়া বাংলা ধারাবাহিকগুলির মধ্যে থেকে অন্যতম হল সন্ধ্যাতারা। নতুন ধারাবাহিক হওয়া সত্বেও অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে এটি। বাংলার প্রায় প্রতিটি ঘরে ঘরেই পৌঁছে গেছে এই সিরিয়াল। অন্য স্বাদের এই গল্প দর্শকদের মন জিতে নিয়েছে। এই ধারাবাহিকে নায়িকা হলেন অন্বেষা। তার চরিত্রের নাম সন্ধ্যা। আর নায়কের চরিত্রের নাম আকাশনীল

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ক্যারিয়ারের প্রথম থেকেই অন্বেষা নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে আসছেন। এই ধারাবাহিকের দৌলতে সেই ভালোবাসা আরো কিছুটা বৃদ্ধি পেয়েছে‌। এই ধারাবাহিকে নায়ক অর্থাৎ আকাশনীলের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়। এই ধারাবাহিকে অন্বেষার চরিত্রের নাম সন্ধ্যা। বেশি নাটকীয়ভাবে সৌরজিৎ আর সন্ধ্যার বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে বেশ মজার ঘটনা হয়েই চলেছে এই ধারাবাহিকে। বিশেষ করে সন্ধ্যার কৌতুকময় কথাবার্তা বেশ ভালো লাগছে দর্শকদের।‌

এই ধারাবাহিকের আরেকটি চরিত্র হল তারা। সন্ধ্যার বোন সে। তারার সাথে আকাশনীলের ভালোবাসার সম্পর্ক ছিল। কিন্তু ঘটনাক্রমে সন্ধ্যা আকাশনীল কে ভালবেসে ফেলে। আর আকাশনীলের মা বিজয়া মাঠান সন্ধ্যা -কে পছন্দ করেন নিজের পুত্রবধূ রূপে। মায়ের কথা রাখতে সন্ধ্যা -কে তাই বিয়ে করতে বাধ্য হয় আকাশনীল। অপরদিকে তারা সব জানা সত্ত্বেও কেবলমাত্র সন্ধ্যার আত্মত্যাগের কথা মাথায় রেখে বলিদান দেয় নিজের ভালোবাসাকে। আকাশনীল আর সন্ধ্যার বিয়ে হলেও নিজের স্ত্রী হিসেবে এখনও মেনে নিতে পারেনি সে। অপরদিকে নীলের বাড়ির লোকজন সন্ধ্যার বিরুদ্ধে তাকে উস্কিয়ে চলেছে‌। কিন্তু বিজয়া মাঠান প্রথম দিন থেকে সন্ধ্যার পাশে আছেন। এ যেন বাংলা ধারাবাহিকের গতানুগতিক শাশুড়ি বৌমার সম্পর্ক থেকে অনেকটাই ভিন্ন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

নীল বিয়ের পরই সন্ধ্যা কে স্পষ্ট জানিয়ে দিয়েছিল সে অন্য কাউকে ভালবাসে। তার প্রেমিকা তার জীবনে ফিরে আসতে চাইলে সে স্বেচ্ছায় মেনে নেবে। এই কথা মোটেও ভালোভাবে মেনে নেয়নি সন্ধ্যা। সে স্পষ্ট জানিয়ে দিয়েছিল, নিজের জীবনে যদি কোন মেয়ে থাকে তাহলে সেটা শুধুমাত্র সন্ধ্যাই হবে। আসলে তখনও পর্যন্ত সে জানত না নীলের জীবনে সেই বিশেষ মেয়েটি তার নিজের বোন তারা।

বিজয়া মাঠানের ইচ্ছেকে প্রাধান্য দিতেই নীল সন্ধ্যাকে বিয়ে করেছে। সে এখনও কেবল তারাকেই ভালোবাসে। আর এই কারনে সন্ধ্যাকে মন থেকে মানতে পারছে না নীল।‌ফলে অপমান করে ফেলছে তাকে। এইসব দেখে বিজয়া মাঠান আক্ষেপ করেছেন। তাঁর মনে হচ্ছে এই বিয়ে না হলেই ভালো হত। তাঁর আক্ষেপের সুর সন্ধ্যা পাশ থেকে শুনতে পেয়ে যায়। নতুন প্রমো আপলোড হয়েছে। যেখানে নীল সন্ধ্যাকে না নিয়েই নীচে চলে যাচ্ছিল। এই সময় সন্ধ্যা মনে মনে প্রার্থনা করে যেন নীল সন্ধ্যা কে সাথে নিয়ে যায়। নীল সন্ধ্যাকে সাথে নিলে সে ভাববে তাঁদের সম্পর্ক এখনও ঠিক হতে পারে। আগামী পর্বে কী হতে চলছে, জানতে দেখুন ‘সন্ধ্যাতারা’।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment