প্রেমের গুঞ্জন উড়িয়ে বিয়ের পিঁড়িতে দেবচন্দ্রিমা! সিঁদুরদানের ভিডিও ভাইরাল হতেই তোলপাড় নেটদুনিয়া

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

ব্যক্তিগত জীবন নিয়ে চর্চিত হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। এই নামটি সম্পর্কে আমরা বেশ পরিচিত। বাংলা সিরিয়ালের জগতে একজন নামকরা অভিনেত্রী ইনি।সাঁঝবাতি সাহেবের চিঠির মতো একাধিক সিরিয়ালে কাজ করেছেন তিনি। তিনি ওয়েব সিরিজও কাজ করেছেন যার নাম হোমস্টে মার্ডারস। আগামীদিনে আরো নতুন ওয়েব সিরিজে তাঁকে দেখা যাবে। দেখতে পাওয়া যাবে হইচই প্লাটফর্মের পরিণীতাতেও।

আগামী দিনে সিনেমাতেও সত্যম রায়চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে কাজ করতে চলেছেন তিনি। যিনি নিজের কাজের দক্ষতায় দর্শকের মনে জায়গা করে নিয়েছেন এবং তার অগণিত ভক্তের সংখ্যাই তা প্রমাণ করে দেয়। এবার তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বেশ ভাইরাল হয়ে উঠলেন। আমরা অনেকদিন ধরেই জানি যে সায়ন্ত মোদক যিনি একজন সফল অভিনেতা এবং সাথে ব্লগারও বটে তার সাথে দেবচন্দ্রিমা প্রেমের সম্পর্ক ছিল। পরে সেই সম্পর্কে ভাঙ্গন ধরে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া যাতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে লাল বেনারসি গা ভর্তি সোনার গয়না মাথায় মুকুট নাকে নথ কপালে চন্দনের ফোঁটা যাকে বলে বিয়ের পরিপূর্ণ সাজে এবং অরিজিৎ সিকদার যিনি তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। নিমেষে ভাইরাল হয়েছে ভিডিওটি। যদিও পরে জানা যায় এই বিয়ে এটি একটি গয়নার দোকানের স্যুট। সমস্তটাই বিজ্ঞাপনের উদ্দেশ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

রুদ্র সাহার পরিচালনায় তৈরি হয়েছে সম্পূর্ণ ভিডিওটি। ফটোগ্রাফি করেছেন সৌম্য শ্রীনাথ। অভিনেত্রীর পরনে যে অপরূপ সুন্দর লাল বেনারসিটি রয়েছে সেটি হল আজকের নন্দিনী বুটিকের। তবে এই মিথ্যে বিয়েটাই কোন একদিন সত্যি হবে এমনই আশা নিয়ে বুক বেঁধে রয়েছেন তাঁর অসংখ্য অনুরাগী।

আরও পড়ুন: নাসার চাকরি ছেড়ে IPS অফিসার হয়ে চমকে দিলেন অনুকৃতি শর্মা!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow