Dev Election Campaign: প্রচারে নেমে করছেন জনসংযোগও; পা ছুঁয়ে প্রণাম তৃণমূল প্রার্থী দেবের! ভাইরাল ভিডিও

WhatsApp Channel Join Now
Google News Follow

Dev Election Campaign: হাতে গোনা মাত্র কয়েকদিন। তারপরই দেশ জুড়ে অনুষ্ঠিত হবে লোকসভা ভোট। ইতিমধ্যে প্রার্থীরা নিজেদের কেন্দ্রে প্রচার কার্যে নেমে পড়েছেন। কখনো গাড়িতে আবার কখনো পায়ে হেঁটেই আবার কখনো চায়ের দোকানে সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করছেন তাঁরা।

সেই তালিকা থেকে বাদ পড়েননি ঘাটালের টলিউড প্রার্থী দেবও। প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেই নিজের কার্যে নেমে পড়েছেন দেব। তবে তিনি একা নন তাঁর সঙ্গে রয়েছে এলাকার মহিলা তৃণমূল কর্মীরাও। প্রচারের পাশাপাশি বরাবরের মতোই সাধারণ মানুষের একাত্ম হয়ে যাচ্ছেন অভিনেতা।

dev
dev

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রচারের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে দেখা গিয়েছে, বিশেষ ভাবে সক্ষম এক ভক্তের সঙ্গে সময় কাটাতে।পছন্দের তারকাকে এত সামনে দেখে আনন্দিত হয়ে দেবের পা ছুঁয়ে নমস্কার করেন ওই ভক্ত। দেবও জড়িয়ে ধরেন ওই ব্যক্তিকে ছবিও তোলেন সকলের সঙ্গে। আর দেবের এই ভিডিয়োই ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমের পারায়।

dev
dev

উল্লেখ্য, লোকসভা ভোটের জন্য ঝাঁপিয়ে পড়েছেন দেব। প্রচারের পাশাপাশি করছেন জনসংযোগও। ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে আশ্বাসের সুর শোনা গিয়েছে তাঁর মুখে। ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে এর আগেও প্রসঙ্গ উত্থাপন করলেও তা বাস্তবায়িত হয়ে ওঠেনি।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

পরিকল্পনা বাস্তবায়নের জন্য রাজ্য সরকারের কাছে সাহায্যের আবেদনও জানিয়েছিলেন দেব। এই বিষয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, কেন্দ্রীয় সরকার দীর্ঘ ১০ বছর সাংসদ দেবের কথায় কোনো প্রতিক্রিয়া না জানানোয় এইবার রাজ্য সরকারের তরফে ঘাটাল মাস্টার প্ল্যান তৈরি করা হবে।

আরও পড়ুন: Nusrat Jahan: রমজান মাসের ইফতার পার্টিতে নজরকাড়া লুকে ধরা দিলেন অভিনেত্রী নুসরত জাহান; সঙ্গী হলেও যশও

 

Leave a Comment