Dev: একদিন অবশ্যই করবো….’ কবে গাঁটছড়া বাঁধছেন দেব! বিয়ের প্রসঙ্গে এইবার মুখ খুললেন টলি অভিনেতা

WhatsApp Channel Join Now
Google News Follow

Dev: টলিউডের (Tollywood) লাভলি কাপল বলতে যে জুটির কথা প্রথমেই মাথায় আসে তারা হলেন দেব (Dev) ও রুক্মিণী (Rukmini Maitra) । দীর্ঘদিন একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তারা। কোনোদিনই নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি তারা। একে অপরের সঙ্গে দীর্ঘদিন থাকলেও বিয়ের প্রসঙ্গ এলেই দুজনেই এড়িয়ে যেতেন। বিভিন্ন ইন্টারভিউতে একটাই প্রশ্ন ছুঁড়ে দেওয়া হতো দেবের দিকে! কবে রুক্মিণী সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন তিনি!

বেশ কয়েকবার এড়িয়ে গেলেও পূজোর সময় বাঘাযতীন মুক্তির সময় হওয়া এক সাক্ষাৎকার অনুষ্ঠানে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন অভিনেতা (Dev)। আবারও দেব (Dev) ও রুক্মিণীর বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দেব জানান, ‘কোনও একদিন অবশ্যই করবো’। এই সাক্ষাৎকারেই নিজের প্রেমিককে একটি ভিডিও বার্তা পাঠান রুক্মিণী।

আরও পড়ুন: Police Job: পুলিশে চাকরির ক্ষেত্রে বড় সুযোগ! এইবার সাব ইন্সপেক্টর পদে নিয়োগ বিজ্ঞপ্তি জারি নবান্নের; কীভাবে করবেন আবেদন!

যেখানে দেবের প্রশংসায় পঞ্চমুখ হয়ে অভিনেত্রী বলেন, ‘আমি সত্যিই তোমাকে বাংলা এবং হিন্দি উভয় ভাষায় বাঘাযতীনের জন্য অভিনন্দন জানাতে চেয়েছিলাম। তোমার প্রথম হিন্দি রিলিজ এবং আমি নিশ্চিত যে এটি চমৎকার হবে। আমি বলতে চাই যে তুমি বাংলা সিনেমার জন্য সার্বিকভাবে যা করছ, তা সত্যিই প্রশংসনীয়।’ নিজের প্রেমিকার থেকে এমন সুন্দর বার্তা পেয়ে রুক্মিণীকে ধন্যবাদ জানান দেব। তিনি বলেন, ‘অনেক ধন্যবাদ রুক্মিণী। তুমি সবসময় আমার শক্তির স্তম্ভ। এত সুন্দরভাবে আমায় বোঝার জন্য ধন্যবাদ।’

Dev
Dev

তবে এরপরই মস্করার সুর শোনা যায় রুক্মিণীর গলায়, তিনি মজার ছলে দেবের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, ‘দেব (Dev) আমার একটা অভিযোগ আর একইসঙ্গে প্রশ্ন আছে। যবে থেকে আমি অভিনেত্রী হয়েছি, তবে থেকে যখনই সেটে গিয়েছি, তোমার বকা খেয়েছি। কই তুমি তো তোমার অন্য নায়িকাদের এত বকা দাও না। আমি জানতে চাই এমন দিন কি আদৌ কখনও আসবে, যখন তোমার সঙ্গে সেটে যাব কিন্তু তোমার বকা খাব না।’

Dev
Dev

দেবও হার মানার পাত্র নয় খুব সুন্দরভাবে সে তাঁর প্রেমিকাকে বুঝিয়ে দিল ঠিক কতটা তাঁকে ভালোবাসে সে! সঙ্গে এও বুঝিয়ে দিলেন কীভাবে তিনি আরো উজ্জ্বল দেখতে চান রুক্মিণীকে। রুক্মিণীর একরাশ অভিযোগের বিরুদ্ধে দেব জানান, কয়লা হিরে হয়ে ওঠে তখনই, যখন সেটিকে বেশি তাপমাত্রায় রাখা হয়। আর তোমার মধ্যে হিরে হওয়ারই সম্ভাবনা রয়েছে।’ প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করে একের পর এক সুন্দর ছবি দর্শকদের উপহার দিচ্ছেন দেব ও রুক্মিণী। রুক্মিণীর কেরিয়ারে দেবের অবদান যে অনেকখানি তা বলাই বাহুল্য।

সর্বশেষ খবর টলিউড অনলাইনের-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment