Dev: ‘রাজকে ছোট করতে চাই না…’, শুভশ্রীর স্বামীর ছবির প্রস্তাব কেন ফেরালেন অভিনেতা দেব

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

টলিউড ইন্ডাস্ট্রির(Tollywood industry) জনপ্রিয় অভিনেতা দেবের (Dev) মন্তব্যকে ঘিরে উত্তাল গোটা সোশ্যাল মিডিয়া। আজকের এই প্রতিবেদনে বিশদে জানব সে সম্পর্কে। সদ্য মুক্তি পেয়েছে তাঁর সিনেমা বাঘাযতীন। দর্শকদের সাড়া যথেষ্টই পেয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তিনি সাংসদ বটে। দুটো দিকই ভীষণভাবে ব্যালেন্স করে চলতে পারেন তা আমরা প্রতিনিয়তই দেখছি। এদিন পরিচালক রাজ চক্রবর্তীকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বড়ই অকপট ভাবে উত্তর দেন রাজ চক্রবর্তীর (Raj chakraborty) সঙ্গে তা প্রথম ছবি চ্যালেঞ্জ।

ছয় বছর পর আবারো তাঁর স্ক্রিপ্টে কাজ করার সুযোগ পেয়েছিলেন দেব (Dev) কিন্তু শোনা যায় তিনি নাকি রাজকে প্রত্যাখ্যান করেছেন। প্রাক্তনের স্বামী বলেই হয়তো তিনি সেই প্রস্তাবে রাজি হননি এমনই গুঞ্জন ওঠে। যদিও এটি মানতে নারাজ দেব। তিনি বলেন তাঁর সিডিউল খালি ছিল না তিনি অন্যত্র কমিটেড ছিলেন। দেব বলেন রাজ একটি স্ক্রিপ লিখেছিলেন এবং তাঁর মনে হয়েছিল এই চরিত্রটিতে দেবকে অভিনয় করলে ভালো মানাবে তাই তিনি দেবকে সেই সুযোগটি দিয়েছিলেন।

dev
dev

দেব (Dev) স্পষ্ট করে জানিয়ে দেন রাজকে না বলার ক্ষমতা তাঁর নেই। তাঁদের সম্পর্ক অত্যন্তই ভালো এবং রাজ একজন বিশাল বড় মাপের পরিচালক। নানান গুঞ্জন রটে যাওয়ার ফলেই অবশেষে আজ মুখ খুলেছেন দেব। সত্যিটা সমস্তটাই সকলের জানা উচিত। গুজবে কান দিতে মানা করেছেন তিনি। তাঁর আগামী বছরের আগস্ট পর্যন্ত কোন নতুন কাজই করা সম্ভব নয়। তিনি আরো বলেন ব্যক্তিগতভাবে তাঁর রাজের স্ক্রিপ্টটি তেমন পছন্দও হয়নি। তাঁর মনে হয়েছে আরেকটু অন্যরকম হলে ভালো হতো কিন্তু বারংবার একটি কথাই বলে যান রাজ তাঁর ভালো বন্ধু এবং আগামী দিনে তাঁর সাথে আলোচনা করার পথ সব সময় খোলা রয়েছে। তাই যে সমস্ত কিছু রটানো হচ্ছে তার সমস্তটাই সত্যি নয়।

আরও পড়ুন: Kar Kache Koi Moner Katha: শিমুলকে মারতে গিয়ে চরম বিপদে পরাগ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

1 thought on “Dev: ‘রাজকে ছোট করতে চাই না…’, শুভশ্রীর স্বামীর ছবির প্রস্তাব কেন ফেরালেন অভিনেতা দেব”

Leave a Comment