লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ditipriya Roy: পরনে ছোট্ট রূপোলি ড্রেস, রূপের আগুনে উষ্ণতা ছড়াচ্ছেন দিতিপ্রিয়া

Updated on:

Ditipriya Roy: অভিনয় জগতের হাতেখড়ি হয়েছিল অনেক ছোট্ট বয়স থেকেই। বিভিন্ন সিনেমার পাশাপাশি ছোট পর্দাতেও অভিনয় করেছিলেন তিনি। একদিন আচমকাই ডাক পেয়েছিলেন রানী রাসমণি সিরিয়ালের জন্য। ধারাবাহিকের মুখ্য চরিত্র রানী রাসমণির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। ছোট্ট রানী থেকে রানী রাসমনির গোটা জীবন চরিত্রটি এত সুন্দর নিখুঁতভাবে অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া যা কোনো ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। তারপর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক ডাক পেয়েছে বলিউডে, ওটিটি প্ল্যাটফর্মে এমনকি হিন্দি সিনেমাতেও। বর্তমানে সেই ছোট্ট দিতিপ্রিয়া এখন পরিণত।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Ditipriya Roy Viral Photos:

অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তিনি ভীষণই অ্যাক্টিভ। প্রায়শই নিজের রিলস এবং ফটোশুটের ভিডিও শেয়ার করে থাকেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে দেখা গিয়েছে বোল্ড পোশাকে। তাঁর পরনে রুপোলী ছিল সিকুইনের র‍্যাপ ড্রেস, কানে লম্বা দুল, স্টাইল করে বাধা লম্বা চুল, মানানসই গ্ল্যাম মেকআপ। পায়ে সাদা ক্রকস। এমন রূপের ছটায় তাঁকে এক ঝলক দেখার জন্য হিড়িক পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Susmita Dey: শুধুমাত্র একটা বিজ্ঞাপন, বদলে যায় ‘কথা’র নায়িকা সুস্মিতার জীবন

তাঁর ছবির কমেন্ট বক্স উপচে পড়ছে ভালবাসার কমেন্টসে। তবে এসব নিয়ে মাথা ঘামান না অবশ্য অভিনেত্রী। দিতিপ্রিয়া ভীষণভাবে নিজের কাজ নিয়ে ব্যস্ত। ছোট পর্দা ছেড়ে এখন তিনি বড় পর্দায় মন দিয়েছেন। তাঁর ব্যস্ত সিডিউলে এত কিছু ভাববার সময় নেই। তিনি ভবিষ্যতের এক অত্যন্ত সম্ভাবনাময় অভিনেত্রী। তাঁর অভিনয় সত্তা তাঁর কাজে ভীষণভাবে প্রকাশ পায় এবং তাঁর নিখুঁত অভিনয় দিয়ে তিনি তাঁর অনুরাগীদের মন সবসময়ই জয় করে নেন।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment