লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বিয়ের পর এক্সকে নিজে খাইয়ে দিল শিমুল! দেখে রেগে আগুন দর্শকরা

Published on:

কার কাছে কই মনের কথা এখন এমন একটি পর্যায়ে দাঁড়িয়ে আছি যেখানে যে কোন মুহূর্তে একটি বড়সড়ক ঘটনা ঘটে যেতে পারে। শিমুলের প্রাক্তন বয়ফ্রেন্ড তার বোনের বিয়ের নিমন্ত্রণ করতে এসেছে শিমুলের বাড়িতে এবং এখন বাড়িতে শিমুল এবং সে ছাড়া আর কেউ নেই। ননদ উপরের ঘরে ঘুমোচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ঠিক এই মুহূর্তে বাড়িতে হানা দেবে পরাগ পলাশ এবং প্রতীক্ষা। কি হবে, শিমুলের কি গায়ে হাত তুলবে পরাগ তা জানার জন্য এখন অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন ভক্তরা। যখনই শিমুল একটু হলেও শাশুড়ি এবং স্বামীর মন জিতে নেয় ঠিক তখনই এমন এমন ঘটনা ঘটে যায় যাতে শিমুলের স্থান আরো একবার সকলের মন থেকে মুছে যায়।

তবে এবার যে ঘটনা ঘটবে তাতে শিমুলের আর রক্ষে নেই। একেই পরাগ শিমুলের উপর রেগে আছে কারণ শিমুল স্কুলে গিয়ে পরাগের নামে নালিশ করে এসেছে হেডমাস্টারের কাছে। তারপর থেকেই পরাগ হয়ে থাকে শিমুলকে নিয়ে আবার এরমধ্যেই পুতুলের ঘর থেকে শিমুলকে জোর করে টেনে বের করতে গিয়ে শিমুলের মূর্তি দেখেছে পরাগ তাই কিছুটা হলেও শিমুলের থেকে দূরে দূরে থাকে সে।

তবে গতকাল দেখানো হয়েছে শতদ্রু বোনের বিয়ের জন্য নিমন্ত্রণ করতে এসেছে শিমুলকে এবং কথা বলতে বলতে কিছু কথা কাটাকাটি হয় এবং মিষ্টি খেতে মানা করে দেয় শতদ্রু। শিমুল তখন শতদ্রুকে মিষ্টি খাইয়ে দেওয়ার জন্য চামচ তুলে মুখে দেয়। এই দৃশ্য দেখে ভীষণভাবে রেগে গেছে দর্শকরা। কেউ কেউ বলেছেন শতদ্রু কি কচি খোকা যে খাইয়ে দিতে হচ্ছে তাকে? আবার কেউ কেউ বলছে, তুমি বিয়ের পর সম্পর্ক তৈরি করবে না বরের কাছে যাবে না আর শতদ্রু এলে গদগদ হয়ে তাকে খাইয়ে দেবে তা কি কখনো হয়!!!

আরও পড়ুন: সূর্য-দীপার মিল হতে না হতেই মারাত্বক চাল খেললো মিশকা, এবার সূর্যর সন্তানের মা হতে চলেছে সে, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র ধুন্ধুমার পর্ব

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment