লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Gold Rate: স্বর্ণের দামে বড়সড় পরিবর্তন! জানুন শনিবারে কত টাকায় বিকচ্ছে সোনা

Published on:

Gold Rate: বিয়ের মাস মানেই সোনার দাম বাড়বে। এই ধারণা বাঙালির দীর্ঘকালের। তবে বিয়ে থাকুক আর না থাকুক সোনার দাম চড়ছে। বিশেষজ্ঞরা বলছেন আর কয়েক বছরে দুই লক্ষ টাকা ছাড়িয়ে যেতে পারে সোনার দাম। বৈশাখ মাসে শাড়ি বিয়ের কেনাকাটা থেকে সোনা, সবকিছুই থাকে বিকিকিনির তালিকায়। কিন্তু সোনার দাম যে হারে বাড়ছে তাতে কপালে বিন্দু বিন্দু ঘাম জমছে আমজনতার। গতকাল পর্যন্ত কলকাতায় সোনার বাজার ছিল উপরে। সপ্তাহ শেষে দাম কমলো না খুব একটা। বিয়ে ছাড়াও যদি কিনতে চান সোনা তবে এই সময় কি শুভ জেনে নিন। সোনা এবং রুপো দুই দর দেখে নিন এক নজরে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Table of Contents

আজ তিলোত্তমায় সোনার দাম: (Gold Rate In Kolkata)

শনিবার, প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার দাম ৭৩ হাজার ৭০০ টাকা। প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট গহনা সোনার দাম ৬৭৫৬০ টাকা।

গতকাল তিলোত্তমায় সোনার দাম:(Gold Rate In Kolkata)

শুক্রবার প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট খাঁটি সোনার দাম ছিল ৭৩ হাজার ৬৯০ টাকা। প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট গহনা সোনার দাম ছিল ৬৭,৫৫০ টাকা!

আরও পড়ুন: Madhyamik & H.S Result Review Marks: মাধ্যমিক উচ্চমাধ্যমিকে রিভিউ করলেই কী বাড়বে নম্বর! উল্টোটা হওয়ার সম্ভবনা নেই তো! জানুন বিশদে

আজকের মূল্যবৃদ্ধি (Price Hike): প্রতি ১০ গ্রাম ২৪ ক্যারেট সোনার মূল্য বৃদ্ধি হয়েছে দশ টাকা! একইভাবে প্রতি ১০ গ্রাম ২২ ক্যারেট সোনার মূল্য বৃদ্ধি ১০ টাকা।

আজ কলকাতায় রুপোর দাম: (Silver Rate)

শনিবার রুপোর দাম প্রতি কেজি ৮৭৮০০ টাকা! গতকাল শুক্রবার কলকাতায় রুপোর দাম, প্রতি কেজি ৮৭ ৭০০ টাকা। আজকের মূল্যবৃদ্ধি: ১০০ টাকা প্রতি কেজি!

বিশ্ববাজারে দাম: (International Gold Rate)

এবার আসি বিশ্ব বাজারের কথায়! ইন্টারন্যাশনাল মার্কেটে সোনার দাম উর্ধ্বমুখী! প্রতিদিন বাড়ছে একটু একটু করে স্বর্ণ ধাতুর দাম! আর সেই কারণেই দেশের বাজারেও সোনার দাম চড়া

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।