লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বাংলা সিরিয়ালের সর্বোচ্চ পারিশ্রমিকের নায়ক কে? মাসিক বেতন শুনলে চমকে যাবেন

Published on:

বাংলা টেলিভিশন জগতের বাজার এখন রমরমা। ফলে অভিনেতা ও অভিনেত্রীরা বেশ ভালো রকম বেতন পাচ্ছেন। কিন্তু আপনারা কি জানেন বর্তমান সময়ে বাংলা বিনোদন জগতের সব থেকে বেশি পারিশ্রমিক পাওয়া তেলি তারকা কে? অনেকেই বলে থাকেন সংসার চালাতে বাংলা সিরিয়ালই ভরসা। এই মুহূর্তে টেলি জগতে নামিদামি নায়ক ও নায়িকারা রয়েছেন। বাংলা ধারাবাহিক জগতে নারী কেন্দ্রিক গল্পই বেশি দেখা যায়। কিন্তু তা সত্ত্বেও নায়িকাদের তুলনায় নায়করাই বেশি পারিশ্রমিক পেয়ে থাকেন। এতকাল বড় পর্দায় কাজ করার পর, এবার ছোট পর্দায় অভিনয় করতে চলেছেন অভিনেতা ওম সাহাণী। তার পারিশ্রমিক জানলে তো রীতিমতো চমকে দেবেন আপনারা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ব্যাপারে তিনি বাংলা টেলিভিশন জগতের বিখ্যাত নায়কদেরও হার মানিয়েছেন। বর্তমান সময়ে বাংলা টেলিভিশন জগতে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত নায়করা হলেন শন ব্যানার্জি, নীল ভট্টাচার্য ও আদৃত রায়। জুলাই মাসের সবথেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন নীল ভট্টাচার্য। তিনি বাংলা মিডিয়াম ধারাবাহিক এ কাজ করার জন্য প্রতি মাসে বেতন পাচ্ছেন ৫ লাখ টাকা। কিন্তু তাকে হারিয়ে এবার সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতার স্থান দখল করে নিয়েছেন ওম সাহানি।

স্টার জলসার (Star jalsha) পর্দায় একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে। এখন সব চ্যানেলেই (Channel) নিত্যনতুন ধারাবাহিক আসার হিড়িক লেগে গেছে। নতুন ধারাবাহিক নিয়ে সব চ্যানেল প্রতিযোগিতায় নামলেও এগিয়ে রয়েছে স্টার জলসা (Star Jalsha) আর জী বাংলা (Zee Bangla)। একে অপরকে টেক্কা দিয়ে বাজিমাত করতে চাইছে এই দুই চ্যানেল। স্টার জলসা আসতে চলেছে নতুন লাভ স্টোরি। ধারাবাহিকটির নাম ‘Love বিয়ে আজ কাল’ (Love biye Aaj kal)।

স্টার জলসার (Star Jalsha new serial) তরফ থেকে ধারাবাহিকটির প্রমো (Promo) ইতিমধ্যে আপলোড করা হয়ে গেছে। প্রমো দেখেই হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগ মানুষেরই এই ধারাবাহিকের প্রমো ভালো লেগেছে। একেবারে নতুন কনসেপ্ট (New concept) এই ধারাবাহিকের। প্রমো দেখার পর থেকেই ধারাবাহিক প্রেমিরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন সিরিয়ালটি টেলিকাস্ট (Telecast) হয়। এই সিরিয়ালের হাত ধরে ছোট পর্দায় আসছেন ওম সাহানী (Om Sahani)। আর তার বিপরীতে থাকবেন মৌমিতা সরকার (Moumita Sarkar)।

এই গল্পটি ‘প্রতিলিপি’ (Pratilipi app) অ্যাপ থেকে নেওয়া। প্রতিলিপি একটি গল্প পড়ার ও গল্প লেখার অ্যাপ। এই অ্যাপের জনপ্রিয় একটি গল্প হল ‘Love বিয়ে আজ কাল’। এই গল্পটির অনুকরণে তৈরি হচ্ছে ধারাবাহিকটি। প্রমোতে দেখা গেছে ওমকার ঘোষের (Omkar Ghosh) চরিত্রে অভিনয় করছেন। আর নবাগতা মৌমিতা সরকারকে দেখা যাবে শ্রাবণের (Shraban) চরিত্রে অভিনয় করতে। ওমকার একটি বারের মালিক আর শ্রাবণ একজন গায়িকা।

এর আগে ওমকার কে ‘আলোর বাসা’, ‘হিরো’, ‘লকডাউন ডায়েরি’ সহ প্রকৃতি সিরিজে অভিনয় করতে দেখা গেছে। তবে মৌমিতা সরকার নবাগতা। তাকে এর আগে বিভিন্ন বিজ্ঞাপনে (Advertisement) দেখা গেছে। প্রথম প্রমোতেই বাজিমাত করেছে এই ধারাবাহিক। এবার দেখার পালা টেলিকাস্ট (Telecast) হওয়ার পর দর্শকদের মন জিততে পারে কিনা। এই ধারাবাহিকটি যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের প্রজেক্ট। এই সিরিয়ালে অভিনয় করার জন্য প্রতি মাসে ৭ লাখ ৫০ হাজার টাকা বেতন নিচ্ছেন। এর আগে বাংলা ধারাবাহিকের জগতে এত বেশি বেতন কোন অভিনেতা পাননি। ফলে চর্চায় উঠে এসেছেন ওম সাহানী (Om Sahani Sallary)।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment