Icche Putul: ধামাকাদার অন্তিম পর্ব! নীল-মেঘের বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা মৈনাক

Icche Putul: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে অন্যতম একটি হলো” ইচ্ছে পুতুল”(Icche Putul)। ৩০শে জানুয়ারী এক বছর পূর্ণ হলো এই ধারাবাহিকের।প্রথম থেকে সে অর্থে টি আর পি (TRP) ধরে রাখতে না পারলেও বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক।মেঘ (Megh), নীল (Neel), ময়ূরী (Moyuri) তিন জনের সম্পর্কের টানা পোড়েন নিয়েই গল্প গড়ে উঠেছে।

ময়ূরীর ষড়যন্ত্রে আলাদা হয়ে গেছে দুজন ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকা মানুষ।তাদের কিভাবে মিলিয়ে দেওয়া যায় দুই পরিবার সেই চেষ্টা করছে।বর্তমানে দেখানো হচ্ছে দুই পরিবারের উদ্যোগে জমে উঠেছে পুনরায় মেঘ (Megh)এবং নীলের (Neel ) বিবাহ অভিযান।মূলত নীলের ঠাকুমার উদ্যোগে বিয়ের আয়োজন করে দুই পরিবার (Icche Putul)

কিন্তু পুরোটাই পাত্র পাত্রীকে না জানিয়ে বিয়ে।অর্থাৎ তারা কেউই জানে না যে বিয়েটা তাদের মধ্যেই হচ্ছে।এদিকে ময়ূরী সব যাতে বানচাল করে দিতে না পারে তাই ময়ূরীকে তার বাবা মা বাড়ি থেকে দূরে পাঠিয়ে দেন।কিন্তু ময়ূরী কিছু একটা আঁচ ঠিকই করে।এদিকে মহাআনন্দে আইবুড়ো ভাত থেকে একে একে সব রিচুয়ালস (Ritual) হতে থাকে।পুরো ব্যাপারটাতে একটুও মত নেই মেঘ এবং নীলের।তারা চায় না পুনরায় বিবাহ বন্ধনে অন্যকারোর সাথে জড়াতে।কিন্তু পরিবারের চেপে বাধ্য হয় তারা মানতে।

icche putul

দর্শকের ধারণা এবার বুঝি শেষ হতে চলেছে ধারাবাহিক। বিয়েই বুঝি অন্তিম পর্ব টানবে।এখনও ধারাবাহিকের পক্ষ থেকে বা চ্যানেলের পক্ষ থেকে কোনো কিছুই জানানো হয় নি।গল্পের নায়ক কে অর্থাৎ মৈনাক (Moinak) কে গল্প নিয়ে জিজ্ঞাসা করা হলে সে বলে,দেখা যাক বিয়েতে কি হতে চলেছে।

অন্তিম পর্ব নিয়ে প্রশ্ন করা হলে,তিনি বলেন এখনও সঠিক কিছু জানানো হয় নি। এর বেশি কিছু মুখ খোলে নি সে। সাসপেন্স (Suspence) বজায় রেখেছেন।সত্যি কি শেষ হয়ে যাবে ধারাবাহিক? নাকি নতুন করে ময়ূরী আবার ষড়যন্ত্রের জাল বিছবে মেঘের জীবনে?জানতে গেলে চোখ রাখতে হবে আগামী পর্ব গুলিতে (Icche Putul)

আরও পড়ুন: Paayel Sarkar: মিমির জন্যই সম্পর্কে চির ধরেছিল; প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পায়েল

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment