Icche Putul: মেঘ নীলের পথ চলা তাহলে কি ইতি ঘটলো? ছেদ পড়ল তাদের সম্পর্কে, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Icche Putul: মেঘের এমন দৃঢ় প্রতিজ্ঞ রূপ এর আগে কখনো কেউ দেখেনি আমরা। এর আগে মেঘকে কোন প্রতিবাদ করতেও দেখিনি। সিরিয়ালের শুরুর প্রথম দিকে আমরা দেখেছি অন্যায় অপমান মুখ বুজে সহ্য করতে কিন্তু বর্তমানে এক প্রতিবাদী চরিত্র হয়ে উঠেছে মেঘ, যেখানে সে আত্ম সচেতন (Icche Putul)

আত্ম সম্মান বিসর্জন দিয়ে সে আর কখনোই গাঙ্গুলি পরিবারে ফিরবে না বলে জানিয়ে আসে। নীলের ঠাম্মিকে সে খুব ভালোবাসে, কিন্তু ঠাম্মির আবদারও সে রাখতে পারেনি। মনের মধ্যে নীলের জন্য ভালোবাসা থাকলেও সে আর পিছু ফিরে তাকাবে না এটাই তাঁর দৃঢ় প্রতিজ্ঞা। ফিরে আসার পর নিজের ঘরে ঢুকে কাঁদতে থাকে মেঘ, যে কান্নার আওয়াজ শুনতে পায় মেঘের বাবা অনিন্দ্য বাবুও কিন্তু কি করবে তা তিনি ভেবে উঠতে পারেন না তিনি(Icche Putul)

icche putul
icche putul

কখনো ভাবেন মেঘকে একা ছেড়ে দেওয়াই উচিত। প্রাণ খুলে কাঁদুক আবার কখনো ভাবেন মেঘের এহেন কান্না তিনি কখনো সহ্য করে উঠতে পারছেন না। তবে যত কষ্টই হোক মেঘ স্থির করে পিছন ফিরে সে আর কখনোই দেখবে না। যে অন্যায় যে অবিচার তাঁর প্রতি হয়েছে এটি তার হয়তো মোক্ষম জবাব(Icche Putul)

ঠাম্মির আবদার রাখতে না পারাতেই মেঘে্য কষ্ট হয়েছে প্রচুর। উল্টো দিকে দেখা যায় ঠাম্মির কাছে বসে নীল কাঁদতে থাকে। ঠাম্মি তাঁকে সাহস যোগায় সবটুকু সহ্য করবার। দর্শকরা অপেক্ষায় রয়েছেন কখন তাদের প্রিয় চরিত্র নীল এবং মেঘ আবারো এক হবে, আবার তাদের একসঙ্গে পথ চলা শুরু হবে(Icche Putul)

আরও পড়ুন: Anurager Chowa: সূর্য নয়, অর্জুনই দীপার যোগ্য! সোনা-রূপার জন্মদিন পালন করতেই প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

1 thought on “Icche Putul: মেঘ নীলের পথ চলা তাহলে কি ইতি ঘটলো? ছেদ পড়ল তাদের সম্পর্কে, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব”

Leave a Comment