এবার জিষ্ণু-মেঘকে নিয়ে নোংরা অপবাদ! ময়ূরীর নতুন চক্রান্ত্রে আবার মেঘকে ভুল বুঝবে নীল! ‘ইচ্ছে পুতুল’-এর আসন্ন পর্ব ফাঁস

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হলো ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। যা দর্শকদের খুবই প্রিয় একটি ধারাবাহিক। ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন, কিভাবে ময়ূরী মেঘকে অপমান করে থাকে। তার কারণেই আজ মেঘ ও নীলের ঘর ভেঙেছে। এদিকে ময়ূরী একবার সবার সামনে ধরাও পড়েছে। তবে আবার সে মেঘের বিরুদ্ধে নতুন চাল কষছে। এবার জিষ্ণু ও মেঘকে নিয়ে অপবাদ দিল ময়ূরী।

গত পর্বে দেখা গিয়েছে, নিজেকে বাঁচাতে ময়ূরী সকলের সামনে নিজের দোষ স্বীকার করে নেয়। এরপর নীলও নিজের ভুল বুঝতে পারে এবং মেঘকে ফিরিয়ে আনতে চায়। দর্শক আশা করেছিল এবার হয়তো মেঘ আর নীল আবার এক হবে। তবে মেঘ ফেরেনি। কিন্তু ময়ূরী আবার নিজের ছন্দে ফিরেছে। নতুন করে মেঘক নীলের চোখে ছোট করতে নতুন প্ল্যান করছে। আর এবার ময়ূরীর ফাঁদে পরে নীল মেঘকে খারাপ ভাববে।

icche putul
icche putul

আগামী পর্বে বেশ টান টান উত্তেজনা দেখা যাবে। কেননা আগামী পর্বে দেখানো হবে, মেঘ আরো একটি গানের প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। যেখানে জিষ্ণুকেও প্রতিযোগি হিসাবে দেখা যাবে। তবে জিষ্ণু মেঘকে জেতাতে নিজে ভুল গাইবে এবং প্রতিযোগিতায় জয়ী হবে মেঘ। আর এই পুরো বিষয়টি নীলের কানে তুলে দেবে ময়ূরী এবং মেঘ ও জিষ্ণুর নিয়ে নানা বিষ নীলের কানে ঢালতে দেখা যাবে।

icche putul
icche putul

ময়ূরী আবার নীল সহ তার বাড়ির লোককে মেঘের সম্পর্কে নানা খারাপ কথা বলতে শোনা যাবে। যেখানে নীলকে মেঘ বোঝাবে যে জিষ্ণু মেঘকে ভালোবাসে এবং তাঁদের মধ্যে অবৈধ সম্পর্ক রয়েছে। ময়ূরী এটাও বলবে যে মেঘ পরকীয়ায় জড়িয়েছে। আর এতে করে নিল মেঘের উপর ভীষণ রেগে যাবে এবং মেঘকে আবার ভুল বুঝতে শুরু করবে। এখানেই শেষ নয়, মেঘকে আর কোনো কিছুতে জিততে না দেওয়ার প্রতিজ্ঞা করে নীল। তাহলে কি আবার ময়ূরীর কথায় মেঘকে ভুল বুঝবে নীল? জানতে হবে দেখতে হবে আগামী পর্ব।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Leave a Comment