লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

এবার গিনিকে অত্যাচার করতে গেলে মিনির হাতে ধরা পড়ে রূপ, প্রকাশ্যে ‘ইচ্ছে পুতুল’ দূর্ধর্ষ পর্ব

Published on:

ইচ্ছে পুতুল ধারাবাহিকে এখন একের পর এক নতুন পর্ব দেখে খুব খুশি দর্শকরা। বর্তমানে আমরা দেখছি গিনির বৌভাতের অনুষ্ঠানে সেখানে সবাই উপস্থিত হয়েছে এবং গিনির বাপের বাড়ির সবাই এসে গিনিকে দেখে খুব খুশি। গিনিও তার বাপের বাড়ির কাউকে কোন কথা বলেনি ভয় তাই তার বাপের বাড়ির সবাই ভাবছে রূপ গিনিকে খুব ভালো রেখেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে সবার মধ্যে একমাত্র মিনি গিনির সঙ্গে আলাদা কথা বলার চেষ্টা করছে কিন্তু এখনও পারেনি। গিনি কিছুটা হলেও অস্বস্তিত রয়েছে মিনির সামনে কারণ সে জানে সে মিনির সামনাসামনি হলেই সব কথা বলে ফেলবে। এদিকে মিনি চুপচাপ বসে আছে দেখে ময়ূরী মিনির কাছে আসে এবং জিজ্ঞাসা করে কি হয়েছে। কিন্তু মিনির মুখে অদ্ভুত কথা শুনে ময়ূরী সেখান থেকে চলে যায় এবং মনে মনে ভাবে তাহলে হয়তো রূপ নিজের আসল চেহারা দেখাতে শুরু করে দিয়েছে এবং আস্তে আস্তে সবাই সবকিছু জেনে যাবে।

আরও পড়ুন: মেদ বেড়েছে শরীরে, একটি সিনেমা করে কিভাবে মোটা হয়ে গেল সৌমিতৃষা! কটাক্ষ নেটিজেনদের

আমরা দেখতে পাচ্ছি, বোনের বৌভাতের অনুষ্ঠানে এসে নীল বাইরে দাঁড়িয়ে আছে এবং মেঘকে ফোন করছে। মেঘের সঙ্গে কথা বলে সে বারবার অনুরোধ করছি যদি ডিভোর্স হয়েও যায় সে ক্ষেত্রেও যাতে মেঘের তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখে কিন্তু হঠাৎ করে নীল এমন কথা কেন বলছে তা শুনে ভীষণ অবাক হয়ে যাচ্ছে মেঘ।

এর মধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের আগামী পর্ব যেখানে দেখা যাচ্ছে, গিনি যাতে কাউকে কিছু না বলে তার জন্য রূপ গিনিকে এক পাশে নিয়ে গিয়ে ছুরি দেখিয়ে ভয় দেখায় এবং বলে এসে যাতে কাউকে কিছু না বলে কিন্তু ততক্ষণে সেখানে চলে আসে মিনি। সবকিছু দেখে মিনি ভীষণভাবে অবাক হয়ে যায় এবং সে বলে সবাইকে সত্যি কথা সে বলে দেবে। কিন্তু যদি সত্যিই এমনটা ঘটে তাহলে দর্শকরা কেমন ভাবে নেবেন, যদিও এই প্রমোটি একটি ইউটিউব চ্যানেলের প্রকাশিত হয়েছে , চ্যানেলের তরফ থেকে কোন কথা বলা হয়নি।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।