Icche Putul: ময়ূরীকে শাস্তি দিতে এবার মেঘকে নিয়ে থানায় যাবেন মধুমিতা! প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Icche Putul: জি বাংলা র একটি জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul)। ধারাবাহিক টি শুরুতে টিআরপি তালিকায় ভালো ফল করতে না পারলেও, এখন আবার দর্শকের মন কেড়ে নিয়েছে। সম্প্রতি ধারাবাহিকে (Icche Putul) দেখানো হয়েছে যে ময়ূরী রূপের সঙ্গে চক্রান্ত করে আবার ও মেঘকে তার পাতা ফাঁদে পড়তে বাধ্য করেছে। আর মেঘের সঙ্গে এই চক্রান্ত করার পর সবাই বুঝে গেছে যে এটা ময়ূরীর কাজ।

কারণ এর আগেও সে একই কাজ করে মেঘকে রীতিমতো ফাঁসিয়েছে। তাই এবার মেঘের পাশে প্রতিবাদ করার জন্য সকলেই উপস্থিত। যে মা ময়ূরী বলতে অজ্ঞান তিনিই এখন ময়ূরীকে আর সহ্য করতে পারছেন না। মেঘের সঙ্গে করা অন্যায়গুলো কিছুতেই মেনে নিতে পারছে না মধুমিতা। এখন প্রতিটা পদেই তিনি মেঘের পাশে আছেন। মেঘের সঙ্গে এই অন্যায়টা হওয়ার পর তিনি মেঘের পাশে বসে আদর করে সুপ খাইয়ে দিচ্ছেন।

মেঘ খেতে না চাইলেও তাকে বুঝিয়ে, আদর করে, যত্ন সহকারে খাইয়ে দিচ্ছেন মধুমিতা। যেটা দেখে একেবারেই সহ্য করতে পারছে না ময়ূরী তখন ময়ূরী মেঘের সম্বন্ধে উল্টোপাল্টা কথা বলতে শুরু করে। সে বলে এই কাজের জন্য মেঘকে শাস্তি দেওয়া দরকার। কিন্তু তার কোন কথাই কেউ পাত্তা দেয় না। তখন ময়ূরী ফোন বের করে সেই সব কাণ্ডের ভিডিও দেখাতে চায় সবাইকে।

icche putul
icche putul

কিন্তু সেটাতেও কোন কাজ হয় না। তখন ময়ূরী মনে মনে বুঝতে পারে যে মেঘের পাশেই এখন সবাই আছে। মধুমিতা তখন মেঘকে বলে এইসব চক্রান্তের আসল কালপ্রিট হল ময়ূরী। সে এই কাণ্ডটা ঘটিয়েছে। মেঘকে পুলিশের কাছে গিয়ে ময়ূরীর নামে ডায়েরি করে আসতে বলে। মায়ের মুখে এই কথা শুনে ময়ূরী ও একটু ঘাবড়ে যায়।

অন্যদিকে গিনি তার দাদা নীলকে বোঝাতে থাকে যে মেঘের বিরুদ্ধে একটা চক্রান্ত করা হয়েছে। আর এটা রূপ ছাড়া আর কারোর পক্ষে করা সম্ভব নয়। এখন দেখা যাক এই ঘটনার আসল সত্যিটা ধারাবাহিকে প্রকাশ পায় কি না। তা জানতে হলে অবশ্যই ধারাবাহিকের আগামী পর্বগুলোর (Icche Putul) দিকে নজর রাখতে হবে।

আরও পড়ুন: Subhashree-Raj Movie Date: ১৪ দিন আগে সন্তান প্রসব করেছেন, রাজের হাত ধরে মুভি ডেটে শুভশ্রী!

Leave a Comment