লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ডিভোর্স পেপারে সই করার আগেই নীলকে আটকে দিল গিনি, প্রকাশ্যে দূর্ধর্ষ পর্ব

Published on:

জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকের প্রতিটি পর্বেই থাকছে নিত্য নতুন চমক। আর সেই জন্য একটা পর্ব ও মিস করতে নারাজ দর্শকরা। এক ত্রিকোণ প্রেমের কাহিনী তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। ধারাবাহিকে সদ্য দেখানো হয়েছে গিনি শশুরবাড়ি যাওয়ার পর থেকেই প্রতিনিয়ত রূপের চরিত্র সম্পর্কে অবগত হচ্ছে। রূপ যে মোটেও ভালো ছেলে নয় সেটা সে বুঝতে পারছে প্রতিনিয়তই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিয়ের পর দিনই গিনিকে ফেলে অন্য মেয়ে র সাথে রাত কাটাচ্ছে রূপ। অন্যদিকে মেঘ ও নিলে ডিভোর্সের ডেট ফাইনাল হয়ে গেছে। কিন্তু তা সত্ত্বেও কলেজে দুজন দুজনের মুখোমুখি হলে তখন যে যার কষ্ট চেপে রাখতে না পেরে দুজন সামনাসামনি সব কষ্টের কথা খুলে বলে। তখন নীল সব ভুলে আবার মানিয়ে নেওয়ার কথা বললে তখন মেঘ তার সিদ্ধান্তই অটল থেকে যায়। আগামী পর্বে দেখানো হবে যে মেঘ এবং নীলের ডিভোর্সের দিন গিনি এসে আটকে দেয়।

তখন অবাক হয়ে যায় গাঙ্গুলী পরিবারের সকলেই। সেই সময়ে গিনি জানায় ময়ূরী র চক্রান্তেই আজ তার জীবন নষ্ট হয়ে গেলেও দাদা ভাইয়ের জীবনকে সে নষ্ট করতে দেবে না। তারপর সব কথা খুলে বলে গাঙ্গুলী পরিবারের সবাইকে। তখন ময়ূরী নিজে বাঁচতে বলে মেঘ এমন কিছু রূপকে বলেছে যার জন্য রূপ গিনি কে বাড়ি থেকে বার করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু গিন্নি ময়ূরীর এসব কথায় কান না দিয়ে সে বলে আর একটা বাজে কথা বললে সে ময়ূরীর গায়ে হাত তুলতে দুবার ভাববে না। এই কথা শুনে ভয় পেয়ে যায় ময়ূরী। তাহলে এবার কি সব পর্দা ফাঁস হতে চলেছে? দেখতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায় আগামী পর্বগুলোর দিকে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।