গিনির ওপর বারবার অত্যাচার, রূপকে পুলিশের হাতে তুলে দিল মেঘ-নীল! ফাঁস ‘ইচ্ছে পুতুল’র ধামাকা পর্ব

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

গায়ে শিহরণ জাগানো এপিসোড। ইচ্ছে পুতুল সিরিয়ালের তিনজন কেন্দ্রীয় চরিত্র মেঘ নীল এবং ময়ূরী। সিরিয়ালের প্রথম দিন থেকেই দর্শকের মন কেড়েছে এই চরিত্রগুলি।তবে সব থেকে প্রিয় চরিত্র মেঘ। তাঁর আত্মসম্মানবোধ ভাবনা চিন্তা এবং সিদ্ধান্ত নেবার ক্ষমতা দর্শক মহলে প্রশংসিত হয়েছে।

আপাতত এখন ইচ্ছে পুতুল সিরিয়ালে রূপ ও গিনির বৈবাহিক সম্পর্ক নিয়ে গল্প এগিয়ে চলেছে তরতর করে। যেখানে দেখা যাচ্ছে বিয়ের পরদিন থেকে রূপের আসল চেহারা গিনির কাছে বেশ স্পষ্ট হয়ে উঠেছে। তাঁকে ছাড়াও সে বিভিন্ন প্রেমিকার সাথে রাত কাটায় ফুর্তি করে। এমনকি মেয়েদের চেখে দেখাই তাঁর স্বভাব। গিনিকে এক প্রকার ঠকিয়েছে রূপ। ভালোবাসার মিথ্যে নাটকে ভুলেই ছিল গিনি ভেবেছিল রূপ তাঁকে সত্যি ভালোবাসে কিন্তু আজ যখন বিয়ের পর একের পর এক সত্যের মুখোমুখি তখন বড়ই অসহায় গিনি।

আরও পড়ুন: এবার ময়ূরীকে তাড়িয়ে নীলের সঙ্গে মেঘের বিয়ে দেবে! ফাঁস ইচ্ছে পুতুল’ আগামী পর্ব

পরিবারের সকলে বাধা দিয়েছিল এত তাড়াতাড়ি কোন সিদ্ধান্ত না নিতে কিন্তু বড়ই তাড়া ছিল তার মেঘকেও বারংবার সে ভুল প্রমাণিত করেছে। মেঘ তাঁর জীবন নষ্ট করতে চাইছে এমন ব্যবহারও করেছে অথচ আজ সেই মেঘকে বিপদের দিনে তাঁর প্রয়োজন পড়ল। আজ মেঘকে বড়ই ভালোবাসা গিনি। তবে আগামি পর্বে রূপকে পুলিশের হাতে তুলে মেঘ।

পুলিশ নিয়ে সান্যাল বাড়িতে হাজির হয় মেঘ এবং গিনির উপর অত্যাচার করার অভিযোগে হাতেনাতে ধরে রূপকে। তবে আগামী দিনে রূপের কি আদৌ কোন কঠোর শাস্তি হবে নাকি রূপ গিনির ভালোবাসা বুঝতে পেরে নিজেকে সম্পূর্ণ বদলে ফেলবে। কোন দিকে সিরিয়াল মোড় নেয় তা দেখার জন্য প্রত্যেকদিন চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow