লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

অবশেষে সামনে আসছে সব সত্যি! ডিএনএ টেস্ট এই কেল্লাফতে, সূর্য-দীপার মিল হতে দেখেই চোখে জল দর্শকদের

Published on:

স্টার জলসা সব থেকে জনপ্রিয় সিরিয়াল হলো অনুরাগের ছোঁয়া। গত পরবি দেখা গেছে সূর্য জেনে গেছে কবির কোনদিন বাবা হতে পারবে না তাই সোনা এবং রুপা আসলে কার সন্তান এই বিষয়টি নিয়ে মহা দ্বন্দ্বে রয়েছে সূর্য। এত অব্দি ঠিক আছে কিন্তু আগামী সপ্তাহে যখন জানা যাবে সোনা রুপো সূর্যের সন্তান এটা জেনে গেছে সূর্য তখনই শুরু হবে মহা পর্ব।।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই বিশেষ পর্বের জন্য যেন আর ধৈর্য ধরে রাখতে পারছেন না দর্শকরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে মহাপর্বের আগাম কিছু ঝলক যেখানে দেখা যাচ্ছে সূর্য ডিএনএ টেস্ট গোপনে করাবে বলে ঠিক করেছে। প্রত্যেকবারের মতো যদি মিশকা জেনে যায় তাহলে সবকিছু গন্ডগোল করে দেবে তাই এবার সূর্য ঠিক করেছে ডি এন এ রিপোর্ট সে একেবারে গোপনে করাবে।

anurager chowa
anurager chowa

ডিএনএ টেস্টের রিপোর্ট যখন পজিটিভ আসে তখন নিজেকে আর ধরে রাখতে পারে না সূর্য কারণ এতদিন ধরে যত অত্যাচার সে করে এসেছে দীপার ওপার তার সবকিছুর জন্য লজ্জায় মাথা নিচু হয়ে যায় সূর্যের। সূর্যের পায়ে তলা থেকে জমি সরে যায় এবং সে অনুশোচনায় মাটিতে মিশে যায়। অন্যদিকে দেখা যায় অ্যাক্সিডেন্টর পর মৃত্যুর কোলে ঢলে পড়তে চলেছে দীপা তাই রিপোর্ট জানার পর দীপার কাছে ক্ষমা চাওয়ার জন্য তড়িঘড়ি ছুটে আসছেন সূর্য।

সূর্য এবং দিবার নিখুঁত অভিনয় দেখে দর্শকরা চোখের জল ধরে রাখতে পারিনি কারণ এই দিনের জন্যই এতদিন ধরে অপেক্ষা করেছিলাম সকলেই। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি শেয়ার করে একজন লিখেছে, অবশেষে সেই দিন এলো যেদিন সূর্য জানতে পারল সে সোনা এবং রুপার বাবা। এতদিন ধরে সূর্যের উপর ভীষণ রাগ হয়েছে কিন্তু আজ তার অনুতাপ দেখে ভীষণ কষ্ট হচ্ছে। এক কথায় অসাধারণ পর্ব দেখতে চলেছি আমরা যার জন্য এতদিন অপেক্ষা করেছিলাম সকলে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment