লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শিমুলের শাশুড়ি হয়ে শুনতে হয়েছে নানান গালিগালাজ, ‘এটাই বড় পাওনা’, মন্তব্য রীতা দত্ত চক্রবর্তীর

Published on:

‘মা, গো মা’ এই সংলাপ সিরিয়াল প্রেমীদের কাছে খুব চেনা। এই সংলাপ শুনলেই চোখ বন্ধ করে তাঁরা বলে দিতে পারবেন বক্তার নাম। বর্তমানে জি বাংলায় (Zee Bangla) বেশ কিছু নতুন ধারাবাহিক শুরু হয়েছে। সেগুলির মধ্যে থেকে অন্যতম হলো ‘কার কাছে কই মনের কথা’ (Kar kache koi moner kotha)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ট্রোলিং এর দিক থেকে ‘নিম ফুলের মধু’ কেও ছাপিয়ে গেছে এই ধারাবাহিক। বউকে জ্বালাতন করা আর অসভ্য আচরণের জন্য সোশ্যাল মিডিয়ায় বদনাম হচ্ছেন রিতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakraborty)। বর্তমানে এই ধারাবাহিকটি সিরিয়াল প্রেমীদের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। বিশেষ করে ফুলশয্যার খাট থেকে বৌমাকে নামিয়ে ছেলের বুকে হাত দিয়ে শুয়ে থাকার কারণে ভীষণ ট্রোল হয়েছিল এই ধারাবাহিকটি। আর তারপর থেকেই এর জনপ্রিয়তা এত বেড়েছে। আর এই সপ্তাহে তো টিআরপি তালিকার সেরা ১০ এ জায়গা করে নিয়েছে ‘কার কাছে কই মনের কথা’।

Rita Dutta Chakraborty
Rita Dutta Chakraborty

শুধুমাত্র শাশুড়ির ঘুম যাতে না ভাঙ্গে, সেই কারণে দরজা বাইরে থেকে তালা দিয়ে পাশের বাড়ি যাওয়াতে পাড়া সুদ্ধ লোকের সামনে শিমুলকে অপমান করেছিল তার শ্বশুর বাড়ির লোক। এমনকি তার বাপের বাড়ির লোককে পর্যন্ত ডেকে আনা হয়েছিল। এই কারণে শিমুলের শাশুড়িকে যে দর্শকদের ‘মোটে পছন্দ হবে নি কো’, তা বলাই বাহুল্য। শিমুলের শাশুড়ি চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত খল নায়িকা রিতা দত্ত চক্রবর্তী।

সম্প্রতি তিনি দিদি নম্বর ১ এর মঞ্চে অন্যান্য অভিনেত্রীদের সাথে খেলতে এসেছিলেন। সেখানে থাকে এই চরিত্র সম্বন্ধে নানা কথা জিজ্ঞাসা করা হয়। রচনা ব্যানার্জি জানতে চান, লোকজনের এত কটু কথা শুনে তার কেমন লাগছে? এর উত্তরে অভিনেত্রী রিতা দত্ত চক্রবর্তী জানান, ‘যখন যে চরিত্রে কাজ করি তখন সেই চরিত্রের প্রতি প্রেম জন্মে যায়। যখনই কেউ বলে ভাইরাল হয়ে গেছে, দেখো লোকে কি বলছে? তখন আমি তাঁদের বলি, জানেন তো যখন দীনবন্ধু মিত্র নীলদর্পণ লেখেন তখন নীলকর সাহেবের ভূমিকায় অর্ধেন্দু শেখর মুস্তাফি অভিনয় করেছিলেন। তাঁর অভিনয় দেখে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর তাঁকে জুতো ছুড়ে মেরেছিলেন। তিনি সেটা মাথায় করে রেখেছিলেন। কারণ তাঁর চরিত্রের জন্য সেটাই ছিল তাঁর বড় পাওনা। আমি এখন সেভাবেই দেখি সবটা। খারাপ লাগে না। এটাই আমার কাজের স্বীকৃতি।’

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment