লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ফের বাবা হতে চলেছেন বিরাট! তিন মাসের অন্তঃসত্ত্বা অনুষ্কা

Published on:

ক্রিকেটের শ্রেষ্ঠতম খেলোয়ার বিরাট কোহলির (Virat Kohli) মেয়ে ভামিকা কোহলির বয়স মাত্র দু বছর। এরই মাঝে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা আপনাদের মাঝে নতুন খবর দিতে চলেছেন। আবারও মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। জানা গেছে তিনি তিন মাসেরও বেশি অন্তসত্ত্বা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Anushka Sharma
Anushka Sharma

বিগত কিছু মাস ধরে অভিনেত্রী নিজেকে লোকজনের থেকে একটু দূরেই রাখছেন। পাশাপাশি বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ক্রিকেট সফরেও দেখা যাচ্ছে না তাকে। একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী তাদেরকে মুম্বাইয়ের একটি ক্লিনিক এর সামনে দেখা গিয়েছে। সেই সময় বিরাট কোহলি নিজেই ক্যামেরাম্যানদের ফটো তোলার জন্য মানা করেন। বিরাট আরো নাকি বলেন যে খুব তাড়াতাড়ি তারা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। ঠিক তারপর থেকেই এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে শোরগোল পড়ে গিয়েছে।

Anushka Sharma
Anushka Sharma

এছাড়া একটি সূত্রের খবরে জানা গিয়েছে বিরাট কোহলির পরিবার আগের বারের মতোই ঠিক এবারেও এই খুশির ঘোষণাটি করবেন। তবে তারা গতবারের মতো শেষের দিকেই ঘটনাটি করবেন। ঠিক এই জন্য বিরাট দম্পতি তার আগে এই ব্যাপারটি গোপনীয় রাখতে চাইছেন। এছাড়া কিছুদিন আগে হয়ে যাওয়া বিরাটের বাড়িতে গণেশ পুজোতেও অনুষ্কা শর্মাকে শাড়ি কিংবা ঢিলা ঢালা চুরিদারে দেখা দিয়েছে।

আরও পড়ুন: গিনিকে চড় মারতে গেলে রূপের হাত ধরলো জেঠিমনি, প্রকাশ্যে ইচ্ছে পুতুলের দুর্ধর্ষ পর্ব

অনুষ্কা শর্মা তাদের প্রথম মেয়ে সন্তানের জন্ম দেন ২০২১ সালে। তারপর থেকে প্রায় দু বছর কেটে গেল, কিন্তু তাদের মেয়েকে তেমনভাবে সকলের সামনে আনেননি। এরই মাঝে আবারও কোহলির পরিবারে খুশির খবর।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।