লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jeet-Prosenjit Together: আবারও বড় পর্দায় বাংলার দুই সুপারস্টার! খবর প্রকাশ্যে আসতেই উন্মাদনা দর্শকমহলে

Published on:

Jeet-prosenjit Together: টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির দুজন তাঁবড় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং জিতেন্দ্র মদনানি ওরফে জিৎ (Jeet)। ইন্ডাস্ট্রির প্রায় সব অভিনেতাই বড় পর্দার সাথে সাথে ওটিটি প্ল্যাটফর্মে বেশ জনপ্রিয়তা পেয়েছে। যার মধ্যে পরমব্রত চট্টোপাধ্যায়,শাশ্বত চট্টোপাধ্যায়,অনির্বাণ ভট্টাচার্য সহ আরও অনেকেই রয়েছেন। গত বছর জুবিলী সিরিজের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এক্ষেত্রে এখনও পর্যন্ত বাদ রয়ে গেছেন অভিনেতা জিৎ। দর্শকদের মনে একটাই প্রশ্ন জিৎ কবে ওটিটি প্ল্যাটফর্মে নিজের ছবি নিয়ে আসবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

গত ২৪ শে নভেম্বর মুক্তি পেয়েছিল জিৎ এর ‘মানুষ’ ছবিটি। ইতিমধ্যেই নতুন ছবির কাজে ব্যস্ত জিৎ। সেই ছবির নাম ‘বুমেরাং’। এই ছবিটি মুক্তি পেতে চলেছে জুন মাসে। ছবিতে রয়েছেন রুক্মিণী মৈত্র, দেবচন্দ্রিমা, সৌরভ দাস, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত সহ আরও অনেকে ৷ একেবারেই অন্য ধাঁচের একটি গল্প নিয়ে আসতে চলেছে এই ছবিটি। সব ঠিক থাকলে বেশ ভালই সফল হতে পারে এই ছবিটি। এর মাঝেই জানা গেল বড় খবর।

Actor Jeet & Prosenjit Together In A New project:

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

জানা গিয়েছে নীরাজ পান্ডের তত্ত্বাবধানে নির্মিত ‘খাকি’ তে নাকি দেখা যাবে পারে জিৎকে। তাহলে কী ওটিটিতে এই সিরিজের হাত ধরে ডেবিউ করছেন জিৎ? যদিও এই খবরে দর্শকমহলে বেশ উত্তেজনা ছড়িয়েছে। বড় পর্দার সঙ্গে ওয়েব সিরিজেও ভক্তরা জিৎকে দেখতে চান। তবে এখানেই শেষ না এর সাথে আরও একটি বড় খবর জানা গেছে, এই সিরিজেই নাকি অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এ যেন সত্যি একটি বড় চমক যা দর্শকরা দেখতে চেয়েছিলেন।

আরও পড়ুন: Ratnapriya Das: এইবার প্রতীক সেনের সঙ্গে জুটি বাঁধতে চলেছে রত্নপ্রিয়া; নতুন এই অভিনেত্রীর পরিচয় চমকে দেবে আপনাকেও

জিৎ এর ঘনিষ্ঠ সূত্র থেকে খবর জিৎ এবং প্রসেনজিতের একসাথে এই সিরিজে অভিনয় করার কথা ঠিকই। তবে যতক্ষণ না সবকিছু ফাইনাল হচ্ছে ততক্ষন কিছু বলা মুশকিল। এই ছবিতেও থাকবে বেশ বড় চমক। কলকাতা পুলিশের বিভিন্ন ঘটনা তুলে ধরা হবে এই ছবির মাধ্যমে। জানা গেছে লোকসভা ভোট মিটলেই এই সিরিজের কাজ শুরু হবে। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়কে। সঙ্গে গার্গী চৌধুরীও থাকবেন। আবার এই প্রজেক্ট এর কিছু দায়িত্বে থাকবেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। এরকম দুর্ধর্ষ কাস্টিং এরপর বোঝাই যাচ্ছে ছবিটি কেমন হতে চলেছে। এবার শুধু অপেক্ষা ছবি মুক্তির।

আরও পড়ুন: Adrit-Kaushambi: প্রকাশ্যে এল আদৃত কৌশাম্বির বিয়ের কার্ড; কবে গাঁটছড়া বাঁধছেন এই জুটি! জানুন বিস্তারিত

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।