Kar Kache Koi Moner Katha: শিমুলকে মারতে গিয়ে চরম বিপদে পরাগ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

Kar Kache Koi Moner Katha: জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha)। পাঁচ বান্ধবীর জীবনের গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিক। শিমুলের বিয়েকে কেন্দ্র করে এই গল্পের পথ চলা শুরু। বিয়ের পর শিমুল এক ঝাঁক নতুন বন্ধু পেয়েছিল তার জীবনে। পাশাপাশি শাশুড়ির সঙ্গে প্রথমের দিকে মনের মিল না থাকলেও পরের দিকে শাশুড়ি তার পক্ষে হয়ে যায়। কিন্তু শিমুল তার স্বামীর কাছ থেকে বারবার শারীরিক ও মানসিক অত্যাচারের স্বীকার হয়েছে।

অন্যান্য ধারাবাহিকের থেকে এই সিরিয়াল কিছুটা আলাদা। এই ধারাবাহিকে ভিলেন সিরিয়ালের নায়ক। এতদিন তার কুকাজে মা সাহায্য করলেও এখন সে বৌমার পক্ষে। যা কিছুতেই সহ্য করতে পারছে না পরাগ ও পলাশ। তাই এবার শিমুলকে এক বারে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে তারা।

এবছর পাড়ার মেয়ে বউরা মিলে দুর্গা পুজো করেছে। সেখানেই আনন্দে মেতে উঠেছে শিমুল। বিজয়া দিন যখন তারা সিঁদুর খেলছে ঠিক সেই সময় বিপাশা শিমুলের কানে কানে এসে বলে আজ ভাসান যেতে যেতে একটা সারপ্রাইজ আছে। ‘ শিমুল বিপাশাকে জিজ্ঞাসা করে, কী সারপ্রাইজ? বিপাশা জানায় ‘সিদ্ধি’।

আর ঠিক সেই সময় দুই ভাই ঠিক করে সিদ্ধি মধ্যেই তারা বিষ মেশাবে। প্রথম দিকে পরাগ ভয় পেলেও পলাশ কিন্তু বৌদিকে মারার জন্য উঠে পড়ে লাগে। তার পরেই দেখা যায় সরবতের গ্লাস হাতে নাচতে নাচতে শিমুল মাটিতে পড়ে যায় ঠিক সেই সময় পরাগ এসে দেখে নিশ্বাস চলছে কি না। তখন শিমুল হাত ধরে বলে ‘দেখছ মরে গেছে কিনা। কেন করলে এরকম’। তাহলে কি সত্যি শিমুল মারা যাবে? জানতে হলে দেখতে হবে কার কাছে কই মনের কথা ধারাবাহিক।

আরও পড়ুন: Kar Kache Koi Moner Katha: শিমুলকে মারতে গিয়ে চরম বিপদে পরাগ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

1 thought on “Kar Kache Koi Moner Katha: শিমুলকে মারতে গিয়ে চরম বিপদে পরাগ, প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব”

Leave a Comment