লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kar Kache Koi Moner Kotha: কারোর সাহায্য ছাড়াই পথে পথে গান গেয়ে নিজের স্বামীর অপারেশনের টাকা রোজগার করলো পুতুল

Updated on:

WhatsApp Group Join Now

Kar Kache Koi Moner Kotha: এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল “কার কাছে কই মনের কথা” এই ধারাবাহিকের কেন্দ্রীয় অভিনয় করছে অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা দ্রন মুখার্জি। এছাড়া ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য, বাসক দত্তা চ্যাটার্জি, সৃজনী মিত্র, কুয়াশা, স্নেহা চ্যাটার্জী সহ আরো অনেক। এই পাঁচ নারীর জীবনের বিভিন্ন গল্প নিয়ে তৈরি হয়েছে ধারাবাহিকের গল্প। যত দিন যাচ্ছে এই ধারাবাহিক যেন আরো জমজমাট হয়ে উঠছে। ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে নতুন টুইস্ট।

WhatsApp Group Join Now

ধারাবাহিকের শিমুলের ননদ পুতুল এই মুহূর্তে বিপদের মধ্যে রয়েছে। কারণ পুতুলের স্বামী তীর্থ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। এই তার চিকিৎসার জন্য চাই অনেক টাকা। আর সেই টাকা যোগাড় করতে পুতুল পথে পথে হারমোনিয়াম বাজিয়ে গান গেয়ে ভিক্ষা করছে। যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন পুতুল হলো স্পেশাল চাইল্ড। সে আর অন্য পাঁচ জন মানুষের মতো নয়।

Kar Kache Koi Moner Kotha New Episode:

তাও সে নিজের স্বামীর প্রাণ রক্ষার জন্য পথে নেমে ভিক্ষা করতে দুবার ভাবেনি। ধারাবাহিকের এই গল্পের কারণে বর্তমানে ধারাবাহিকের টিআরপি রেটিং অনেক বেড়ে গিয়েছে। ধারাবাহিকের গল্প এখন দর্শক ভীষণ পছন্দ করছেন। পুতুলের এই চরিত্রে অভিনয় করতে গিয়ে অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য অসংখ্য ভালবাসা পেয়েছেন দর্শকের। এবারে শুধু দেখার অপেক্ষা ধারাবাহিকের আগামী পর্বে কি হয়, পুতুল কিভাবে তার স্যারকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে আনে।

যদিও ধারাবাহিকের শুরুর দিকে ধারাবাহিকের গল্প একদম পছন্দ করেনি দর্শক। ধারাবাহিকে শুরুর দিকে দেখানো হয়েছিল শিমুল এবং পরাগের মধ্যে নানান কারণে ভুল বোঝাবুঝি তৈরি হচ্ছে। এমনকি তার নিজের স্বামী পরাগ তাকে অবিশ্বাস করে এমন অনেক কাজ করেছে যেটা দর্শক পছন্দ করছিলেন না দেখতে। এমন কি নিজের স্ত্রীয়ের বিরুদ্ধে চক্রান্ত পর্যন্ত করেছে পরাগ। তবে বর্তমানে পরাগের মন বদলেছে, সে এখন শিমুলের পাশে এসে দাঁড়িয়েছে। এমনকি শিমুলকে ভালবাসতে শুরু করেছে। আর তার কারণেই ধারাবাহিকের গল্প পছন্দ করতে শুরু করছে দর্শক।

আরও পড়ুন: Free Dish TV Scheme: এইবার সরকার নিয়ে এল ফ্রিতে টিভি দেখার নতুন স্কিম! সারাজীবন বাড়িতে চলবে ফ্রিতে টিভি; আজই লাগিয়ে নিন বাড়িতে

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।