লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

মাত্র ৩ বছর বয়সেই স্টার জলসার পর্দা! জানেন রামপ্রসাদের ছোট্ট কালী আসলে কে? রইল রামপ্রসাদের ছোট্ট মা কালীর আসল পরিচয়

Published on:

বর্তমান সময়ে ধারাবাহিক গুলিতে কেবলমাত্র নায়ক ও নায়িকা কেই বেশি প্রাধান্য দেওয়া হয় না, এর পাশাপাশি প্রাধান্য দেওয়া হয়ে থাকে অন্যান্য কলাকুশলীদেরও। তবে সব থেকে বেশি প্রাধান্য দেওয়া হয় শিশু শিল্পীদের। ভীষণ গুরুত্বপূর্ণ হয় এই চরিত্রগুলি। অনেক সময় তো এই শিশু শিল্পীদের জন্যেই সিরিয়ালে ভালো টিআরপি আসে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তাদের কিউটনেস আর আদো আদো কথায় মন ভরে যায় দর্শকদের। এই মুহূর্তে এমনই একজন শিশু শিল্পী চর্চায় রয়েছে। তাকে বর্তমানে ‘রামপ্রসাদ’ -এ ‘ছোটকালী’ রূপে দেখা যাচ্ছে। এই শিশু শিল্পীর নাম নিকিকেতা ঘরুই। এই ধারাবাহিকটি স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে। সারাক্ষণ মা কালীর কোলে ঘুরতে দেখা যায় এই ছোট্ট কালীকে। এই ক্ষুদে শিল্পী ইতিমধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছে।

Nikiketa Ghorui
Nikiketa Ghorui

তার বয়স মাত্র তিন বছর। কিন্তু অভিনয়ে হারিয়ে দেবে বড়দেরকেও। খুব অল্প সময়ে ধরেই বাংলা ধারাবাহিক এর জগতে কাজ করছে নিকিকেতা। অবশ্য প্রথমবার তাকে দেখা গিয়েছিল ‘মিঠাই’ ধারাবাহিকে। এই ধারাবাহিক থেকেই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল তার। রাজীব আর নন্দার মেয়ে সৃষ্টির ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিল এই ছোট্ট অভিনেত্রী।

নিকিকেতা -র বাড়ি দুর্গাপুরে। তার ডাক নাম মিহু। মিহুর অভিনয়ের পেছনে অনেক বড় ভূমিকা রয়েছে তার মায়ের। ‘মিঠাই’ ধারাবাহিক -এ কাজ করার সময় দুর্গাপুর থেকে কলকাতা রোজ তার মা যাতায়াত করতেন মেয়েকে নিয়ে। এরপর মিহু কাজ করেছিল ‘মন দিতে চাই’ আর ‘গৌরী এলো’ সিরিয়ালে।

গৌরী এলো তে মা কালীর দিব্য রুপে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে রামপ্রসাদ ধারাবাহিকে অভিনয় করছে মিহু। সব্যসাচী চৌধুরীর সাথে খুব ভালো ভাব হয়েছে তার। সুযোগ পেলেই তার কোলে বসে থাকে মিহু। অভিনয়ের পাশাপাশি মডেলিং করছে এই ক্ষুদে অভিনেত্রী। সামনে তার একটি শর্ট ফিল্মও রিলিজ হতে চলেছে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment